সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যানসহ চার নেতাকে আ’লীগ থেকে অব্যাহতি ইনাতগঞ্জে শালিস বৈঠকে পরিকল্পিত হামলা নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতিসহ ৫জন আহত লাখাইয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণ চুনারুঘাট যুব এসোসিয়েশনের ঈদ পূর্ণমিলনী ও সংবর্ধনা অনুষ্ঠিত প্রকাশিত সংবাদের প্রতিবাদ তাহিরপুরে প্লাবিত হয়ে প্রায় অর্ধশত গ্রাম যোগাযোগ বিচ্ছিন্ন বাহুবল৭নং ভাদেশ্বর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন বিনা প্রতিদ্বন্দিতায় সভাপতি নির্বাচিত বশির বাহুবলে পুটিজুরী ইউনিয়ন আওয়ামীলীগেরত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত মাদক ও জুয়ার বিরুদ্ধে জিরো টলারেন্সের ঘোষনা মধ্যনগর থানার ওসি জাহিদুল হক দোয়ারাবাজারে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

ধর্মপাশায় স্কুল ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

  • আপডেট সময় মঙ্গলবার, ১০ মে, ২০২২
  • ১৭ বার পড়া হয়েছে

ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধি:সুনামগঞ্জের ধর্মপাশায় রাজু মিয়া (১৭) নামে দশম শ্রণীতে পড়ুয়া এক স্কুল ছাত্রের ফাঁসিতে ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার সকাল দশটার দিকে উপজেলার বাদশাগঞ্জ ডিগ্রী কলেজের পেছনের শৈল ছাপড়া হাওরে থাকা একটি হিজল গাছের ডালে গলায় রশি দিয়ে ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় থাকা ওই স্কুল ছাত্রের মৃত দেহটি উদ্ধার করে ধর্মপাশা থানা-পুলিশ।

নিহত স্কুল ছাত্র রাজু মিয়া উপজেলার পাইকুরাটি ইউনিয়নের রায়পুর গ্রামের শরিফ উদ্দিনের ছেলে এবং সে ওই ইউনিয়নের বাদশাগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র ছিল।
পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে,উপজেলার রায়পুর গ্রামের শরিফ উদ্দিনের ছেলে রাজু মিয়া একই ইউনিয়নের বৌলাম গ্রামে তার বড় ভগ্নিপতি করিম মিয়ার বাড়িতে থেকে পাশের বাদশাগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ে লেখা পড়া করে আসছিল।

এ অবস্থায় স্কুল ছাত্র রাজু মিয়া সোমবার রাত ১০ দশটার দিকে সে দোকান থেকে একটি মশার কয়েল আনার কথা বলে ভগ্নিপতির বাড়ি থেকে বেড়িয়ে এসে রাতে সে আর বাড়ি ফেরেনি। পরে মঙ্গলবার সকাল ১০টার দিকে স্থানীয়রা বাদশাগঞ্জ ডিগ্রী কলেজের পেছনের শৈলছাপড়া নামক হাওরে থাকা একটি হিজল গাছের ডালে ফাঁসিতে ঝুলন্ত একটি লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে স্কুল ছাত্র রাজু মিয়ার মৃত দেহটি উদ্ধার করে।

ধর্মপাশা থানার এসআই সোহেল মাহমুদ বলেন, কি কারণে ওই স্কুল ছাত্র আত্মহত্যা করেছে তা এখনো জানা যায়নি। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। তবে নিহতের পরিবারের পক্ষ থেকে এ ব্যাপারে কোনো অভিযোগ না থাকায় এবং তাদের আবেদনের প্রেক্ষিতে নিহত ওই স্কুল ছাত্রের মৃতদেহ ময়না তদন্ত ছাড়াই স্বজনদের কাছে হাস্তান্তর করার প্রক্রিয়া চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর