সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যানসহ চার নেতাকে আ’লীগ থেকে অব্যাহতি ইনাতগঞ্জে শালিস বৈঠকে পরিকল্পিত হামলা নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতিসহ ৫জন আহত লাখাইয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণ চুনারুঘাট যুব এসোসিয়েশনের ঈদ পূর্ণমিলনী ও সংবর্ধনা অনুষ্ঠিত প্রকাশিত সংবাদের প্রতিবাদ তাহিরপুরে প্লাবিত হয়ে প্রায় অর্ধশত গ্রাম যোগাযোগ বিচ্ছিন্ন বাহুবল৭নং ভাদেশ্বর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন বিনা প্রতিদ্বন্দিতায় সভাপতি নির্বাচিত বশির বাহুবলে পুটিজুরী ইউনিয়ন আওয়ামীলীগেরত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত মাদক ও জুয়ার বিরুদ্ধে জিরো টলারেন্সের ঘোষনা মধ্যনগর থানার ওসি জাহিদুল হক দোয়ারাবাজারে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

হবিগঞ্জ-বানিয়াচং সড়কে সিএনজির বর্ধিত ভাড়া প্রত্যাহার ॥ যাত্রীদের মাঝে স্বস্তি

  • আপডেট সময় বুধবার, ১১ মে, ২০২২
  • ১৯ বার পড়া হয়েছে

মঈন উদ্দিন আহমেদ, হবিগঞ্জ : হবিগঞ্জ-বানিয়াচং সড়কে সিএনজি চালকরা অতিরিক্ত ভাড়া আদায় করছে এমন অভিযোগের সংবাদ বিভিন্ন গণমাধ্যমে প্রকাশের পর টনক নড়েছে প্রশাসনের।

অবশেষে সিএনজি মালিক ও শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দের সাথে বৈঠক করে বর্ধিত ভাড়া বাতিল করেছে উপজেলা প্রশাসন। বুধবার দুপুরে উপজেলা পরিষদের সভাকক্ষে অনুষ্ঠিত বৈঠকে এ সিদ্ধান্ত নেন উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, সিএনজি মালিক সমিতির সভাপতি ও ১নং উত্তর-পূর্ব ইউপি চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান খান, শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ শাহেদ মিয়া, সাধারণ সম্পাদক সহিদুর রহমান সবুজ ও প্রশাসিনক কর্মকর্তা মহিবুর রহমান প্রমূখ।

প্রসঙ্গত, সম্প্রতি দ্রব্যমূল্যের উর্ধ্বগতির অজুহাতে প্রশাসনের কোন রকম অনুমতি না নিয়েই মনগড়াভাবে যাত্রী প্রতি ৪০ টাকার স্থলে ৫০ টাকা করে ভাড়া আদায় করতে থাকে সিএনজি চালকরা। এতে ব্যাপক প্রতিক্রিয়া দেখা দেয়।

এ প্রেক্ষিতে সিএনজি মালিক ও শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দের সাথে বৈঠক করে বর্ধিত ভাড়া প্রত্যাহার করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর