সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যানসহ চার নেতাকে আ’লীগ থেকে অব্যাহতি ইনাতগঞ্জে শালিস বৈঠকে পরিকল্পিত হামলা নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতিসহ ৫জন আহত লাখাইয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণ চুনারুঘাট যুব এসোসিয়েশনের ঈদ পূর্ণমিলনী ও সংবর্ধনা অনুষ্ঠিত প্রকাশিত সংবাদের প্রতিবাদ তাহিরপুরে প্লাবিত হয়ে প্রায় অর্ধশত গ্রাম যোগাযোগ বিচ্ছিন্ন বাহুবল৭নং ভাদেশ্বর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন বিনা প্রতিদ্বন্দিতায় সভাপতি নির্বাচিত বশির বাহুবলে পুটিজুরী ইউনিয়ন আওয়ামীলীগেরত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত মাদক ও জুয়ার বিরুদ্ধে জিরো টলারেন্সের ঘোষনা মধ্যনগর থানার ওসি জাহিদুল হক দোয়ারাবাজারে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

মাধবপুরে নিরাপদ মাতৃত্ব ও সুস্থ শিশু জন্মদান বিষয়ক কর্মশালা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১২ মে, ২০২২
  • ১৮ বার পড়া হয়েছে

মঈন উদ্দিন আহমেদ, হবিগঞ্জ : হবিগঞ্জের মাধবপুর উপজেলার ৯নং নোয়াপাড়া ইউনিয়নের সকল ধাত্রী ও ইউনিয়ন পরিবার পরিকল্পনা মাঠ কর্মীদের নিয়ে মাতৃত্বকালীন নিরাপত্তা ও সুস্থ শিশু জন্মদান বিষয়ক কর্মশালার আয়োজন করে নোয়াপাড়া ইউনিয়ন পরিষদ।

বৃহস্পতিবার ইউনিয়ন পরিষদ হলরুমে আয়োজিত কর্মশালায় সভাপতিত্ব করেন চেয়ারম্যান সৈয়দ মোঃ আতাউল মোস্তফা সোহেল। সচিব মোঃ মন্তাজ মিয়ার সঞ্চালনায় কর্মশালায় আলোচনায় অংশ নেন সংরক্ষিত মহিলা মেম্বার শ্যামলী রানী দেব, সোমা র‌্যালি,

শাফিয়া খাতুন, মা মণি প্রকল্পের মাধবপুর উপজেলা কো-অর্ডিনেটর মঞ্জুর হোসাইন ভূইয়া, আয়েশা আক্তার, পরিবার কল্যাণ পরিদর্শিকা শিখা রানী বণিক, এফডব্লিউএ লাভলী রানী চন্দ ও স্মৃতি পাল। কর্মশালায় ২৮ জন গ্রামীণ ধাত্রী অংশ নেন।

চেয়ারম্যান সৈয়দ আতাউল মোস্তফা সোহেল বলেন, কর্মশালায় অংশগ্রহণের মাধ্যমে গ্রামীণ ধাত্রীগণ নিরাপদ মাতৃত্ব বিষয়ক যেটুকু অভিজ্ঞতা অর্জন করেছেন তা বাস্তবে প্রয়োগ করলে স্বাভাবিক প্রসবের ক্ষেত্রে প্রসূতি ও নবজাতকের নিরাপত্তা নিশ্চিত করতে সহায়ক হবে। তিনি এ ধরণের আয়োজনের জন্য মা মণি প্রকল্প সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর