সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যানসহ চার নেতাকে আ’লীগ থেকে অব্যাহতি ইনাতগঞ্জে শালিস বৈঠকে পরিকল্পিত হামলা নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতিসহ ৫জন আহত লাখাইয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণ চুনারুঘাট যুব এসোসিয়েশনের ঈদ পূর্ণমিলনী ও সংবর্ধনা অনুষ্ঠিত প্রকাশিত সংবাদের প্রতিবাদ তাহিরপুরে প্লাবিত হয়ে প্রায় অর্ধশত গ্রাম যোগাযোগ বিচ্ছিন্ন বাহুবল৭নং ভাদেশ্বর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন বিনা প্রতিদ্বন্দিতায় সভাপতি নির্বাচিত বশির বাহুবলে পুটিজুরী ইউনিয়ন আওয়ামীলীগেরত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত মাদক ও জুয়ার বিরুদ্ধে জিরো টলারেন্সের ঘোষনা মধ্যনগর থানার ওসি জাহিদুল হক দোয়ারাবাজারে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

স্নানঘাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পদে লড়বেন বিকাশ চন্দ্র দাশ

  • আপডেট সময় শুক্রবার, ১৩ মে, ২০২২
  • ৭৫ বার পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবল উপজেলার স্নানঘাট ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি- বার্ষিক নির্বাচনে সভাপতি পদে প্রার্থী হিসেবে লড়ছেন বিকাশ চন্দ্র দাশ আওয়ামী লীগের তৃনমুল পর্যায়ের সংগঠন বঙ্গবন্ধুর প্রানের বাংলাদেশ ছাত্র লীগের একনিষ্ঠ কর্মী ছিলেন।

আগামী ২৫ মে বুধবার ১নং স্নানঘাট ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে।

এ নির্বাচনে সভাপতি পদে প্রার্থী বিকাশ চন্দ্র দাশ আওয়ামী লীগের পরবর্তী প্রজন্ম হোসেন পুর গ্রামের বীরেন্দ্র চন্দ্র দাশ এর ছেলে বিকাশ চন্দ্র দাশ ৭৫ এর পরবর্তী আওয়ামী লীগ এর দূরদীনের লএকজন ক্ষুদ্র কর্মী ছিলেন।

নবীগঞ্জ – বাহুবলের সাবেক সংসদ সদস্য মরহুম আলহাজ্ব দেওয়ান ফরিদ গাজী নির্বাচনের একজন কর্মী ছিলেন। ভাটি অঞ্চলের তৎকালীন নেতা দলের দুর্দিনের মিছিল মিটিং অনেক অর্থ বহন করে ছিলেন বিকাশ চন্দ্র দাশ।

উপজেলার স্নানঘাট ইউনিয়নের একজন শালিসি বিচারক ১নং স্নানঘাট ইউনিয়ন ৭নং ওয়ার্ডের বার বার নির্বাচিত মেম্বার, ৭ নং ওয়ার্ড আওয়ামিলীগের কার্যনির্বাহী সদস্য,৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি, বাহুবল উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য।

হোসেন পুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির বার বার নির্বাচিত সভাপতি, তাছাড়া সনাতন ধর্মাবলম্বী দের বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ১নং স্নানঘাট ইউনিয়ন বার বার নির্বাচিত সভাপতি।

বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদ বাহুবল উপজেলার সিনিয়র সহ সভাপতি,হোসেন পুর সার্বজনীন শারদীয় দুর্গোৎসব পূজা কমিটির প্রতিষ্টাতা
সভাপতি, দায়িত্ব পালন করে আসছেন।

এ ব্যাপারে জানতে চাইলে ১নং স্নানঘাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পদ প্রার্থী বিকাশ চন্দ্র দাশ বলেন আমি সভাপতি নির্বাচিত হলে বাহুবলের ৭টি ইউনিয়নের মধ্যে স্নানঘাট ইউনিয়ন আওয়ামী লীগ শ্রেষ্ঠ আওয়ামীলীগ হবে।

বিগত নির্বাচনে নৌকা ভরাডুবি হয়েছে আমি নির্বাচিত হলে আশাবাদী আর কখনো ইউনিয়ন নৌকার ভরাডুবি হবে না। এবং ছাত্রলীগ, যুবলীগ শ্রমিকলীগ,কৃষকলীগ সহ সহযোগী সংগঠন সকল নেতা কর্মী কে নিয়ে জাতীয় নিবার্চনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নৌকা মার্কা বিপুল ভোটে জয়ী হবে এ আশা টুকু রাখতে পারি।

তিনি বলেন সনাতন সম্প্রদায়ের দীর্ঘ দিনের স্বপ্ন আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ পদের মূল্যায়ন কি হবে? এই নিয়ে চলছে নানা গুঞ্জন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর