সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যানসহ চার নেতাকে আ’লীগ থেকে অব্যাহতি ইনাতগঞ্জে শালিস বৈঠকে পরিকল্পিত হামলা নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতিসহ ৫জন আহত লাখাইয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণ চুনারুঘাট যুব এসোসিয়েশনের ঈদ পূর্ণমিলনী ও সংবর্ধনা অনুষ্ঠিত প্রকাশিত সংবাদের প্রতিবাদ তাহিরপুরে প্লাবিত হয়ে প্রায় অর্ধশত গ্রাম যোগাযোগ বিচ্ছিন্ন বাহুবল৭নং ভাদেশ্বর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন বিনা প্রতিদ্বন্দিতায় সভাপতি নির্বাচিত বশির বাহুবলে পুটিজুরী ইউনিয়ন আওয়ামীলীগেরত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত মাদক ও জুয়ার বিরুদ্ধে জিরো টলারেন্সের ঘোষনা মধ্যনগর থানার ওসি জাহিদুল হক দোয়ারাবাজারে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

শ্রীমঙ্গল কলেজ ছাত্রলীগের সভাপতি পদ প্রার্থী সাজ্জাত

  • আপডেট সময় শুক্রবার, ১৩ মে, ২০২২
  • ১৪৬ বার পড়া হয়েছে

মোঃইমরান হোসেন স্টাফ রিপোর্টার:মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ছাত্রলীগ কমিটির সদ্য বিলুপ্ত ঘোষনার পর ছাত্রলীগের কার্যক্রম অনেকটা ঝিমিয়ে পড়েছে বলে মনে করেন স্থানীয় নেতাকর্মীরা।

শ্রীমঙ্গল উপজেলা ছাত্রলীগ,পৌর ছাত্রলীগ,কলেজ ছাত্রলীগ কর্মীরা চাচ্ছেন নেতৃত্ব দেয়ার মত সৎ,সাহসি, মেধাবী ,পরিশ্রমি যোগ্য ছাত্রনেত। সাম্প্রতিক কালে বেশ কয়েকজন ছাত্রলীগ নেতার নাম উঠে এসেছে স্যোসাল মিডিয়াতে তাদের মধ্যে শ্রীমঙ্গল সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি পদ প্রার্থী মোঃসাজ্জাত মিয়ার নাম শীর্ষে রয়েছে বলে মনে করছেন স্থানীরা কলেজ পড়ুয়া ছাত্র ছাত্রী সহ ছাত্রলীগ নেতারা।

শ্রীমঙ্গল উপজেলার সকলের পরিচিত মুখ, রাজপথের পরীক্ষিত একজন পরিশ্রমী, বিনয়ী, নিরহংকারী, পরোপকারী ব্যাক্তিত্ব,ভালো মনের মানুষ,মেধাবী ছাত্রলীগের একজন কর্মী ছিলেন সাজ্জাত যাকে আগামীর কমিটিতে বাংলাদেশ ছাত্রলীগ শ্রীমঙ্গল কলেজ শাখার সভাপতি হিসেবে দেখতে চান কলেজ ছাত্রলীগ নেতা কর্মীরা।

স্থানীয় কলেজ সূত্রে জানা যায় সাজ্জাত শ্রীমঙ্গল সরকারি কলেজের অধ্যায়নরত একজন কলেজ পড়ুয়া ছাত্র যার মাধ্যে নেই কোন ধরনের হিংসা নিন্দা। নাম না প্রকাশের শর্তে কয়েকজন শিক্ষকের সাথে কথা বলে জানা যায় সে কলেজের প্রত্যকটি প্রোগামে উপস্থিত থেকে কলেজ কর্তৃপক্ষ কে সহযোগিতা করে যাচ্ছে।

আমরা ও চাই এমন ছাত্র নেতা যারা কলেজ ও সমাজের জন্য কিছু করতে চায়।গত ২০১৭সালের মার্চে গঠিত হয়েছিলো শ্রীমঙ্গলের এই তিনটি কমিটি যাহার মেয়াদ কাল ছিলো ১ বছর কিন্তু মহামারি সহ নানান জটিলতার কারনে অতিবাহিত হয়ে যায় আরো ৪টি বছর।

অবশেষে জরুরী সিদ্ধান্ত মোতাবেক ১০ মে শ্রীমঙ্গলের এই তিনটি কমিটি বিলুপ্ত ঘোষনার করেন মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সভাপতি আমীরুল হোসেন চৌধুরী(আমীন) ও সাধারণ সম্পাদক মাহবুল আলম।

জেলা ছাত্রলীগের প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়েছে উপজেলা পৌর ও কলেজ শাখায় যারা সভাপতি/ সাধারণ সম্পাদক পদে পদ প্রত্যাশীদের সিভি আগামী ১৯মে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সভাপতি/সাধারন সম্পাদকের বরাবর জমা দেওয়ার জন্য আহবান জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর