সংবাদ শিরোনাম ::
ওসমানীনগরে নিজেদের দখলবাজী-সন্ত্রাসী কর্মকান্ড আড়াল করতে প্রবাসী কামাল বিরুদ্ধে অপপ্রচার বাহুবলে আলোচিত কলেজ ছাত্রী ধর্ষণ মামলার আসামী হাবিবুর সিলেট থেকে গ্রেফতার হবিগঞ্জে নদীর চোরাবালিতে আটকা পড়ে ২ ছাত্রের করুন মৃত্যু বাহুবল উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমানের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব লাখাইয়ে জেলা পুলিশের পক্ষ থেকে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ চেয়ারম্যান ও ইউএনওর সাথে বাহুবল প্রেসক্লাব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ দোয়ারাবাজারে বীর মুক্তিযোদ্ধা ইদ্রিছ আলীর ইন্তেকাল, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হবিগঞ্জে পিকআপ ভ্যানের ধাক্কায় মোটর সাইকেল আরোহী নিহত বাহুবল প্রেসক্লাবের কমিটি গঠন নবীগঞ্জে দুটি ইউনিয়নে ১৩ টি স্কুলে আশ্রয় নেওয়া পরিবারের মধ্যে রান্না করা খাবার প্রদান

মাধবপুরে যুবকের লাশ উদ্ধার

  • আপডেট সময় রবিবার, ১৫ মে, ২০২২
  • ১১০ বার পড়া হয়েছে

মশিউর রহমান মুর্শেদ, মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধিঃ হবিগঞ্জের মাধবপুরে জুনাইদ মিয়া (১৮) নামে এক কলেজ ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। কলেজ ছাত্র সুবিদপুর গ্রামের আব্দুর আওয়াল এর ছেলে।

পুলিশ সুত্রে জানা যায়, শুক্রবার রাত আনুমানিক ১১ টায় এক ১৭ বছরের কিশোরী জুনাইদ মিয়ার ছোট ভাইকে ফোন করে বলে তোমার ভাই আত্মহত্যা করেছে এই কথা শুনে তার ছোট ভাই আত্মীয় স্বজন নিয়ে খোজাখুজি করে উপজেলা বহরা ইউনিয়নের সুবিদপুর গ্রামের শিশু মিয়ার বাড়ির উত্তর পাশে কাঠ বাগানের গাছে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে। জুনাইদ মিয়া মনতলা সরকারি কলেজে দ্বাদশ শ্রেণি ছাত্র।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুর রাজ্জাক সততা নিশ্চিত করেন জানায় পুলিশ রাতে লাশ উদ্ধার করে। পরে আজ শনিবারে লাশ ময়না তদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর