সংবাদ শিরোনাম ::
ওসমানীনগরে নিজেদের দখলবাজী-সন্ত্রাসী কর্মকান্ড আড়াল করতে প্রবাসী কামাল বিরুদ্ধে অপপ্রচার বাহুবলে আলোচিত কলেজ ছাত্রী ধর্ষণ মামলার আসামী হাবিবুর সিলেট থেকে গ্রেফতার হবিগঞ্জে নদীর চোরাবালিতে আটকা পড়ে ২ ছাত্রের করুন মৃত্যু বাহুবল উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমানের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব লাখাইয়ে জেলা পুলিশের পক্ষ থেকে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ চেয়ারম্যান ও ইউএনওর সাথে বাহুবল প্রেসক্লাব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ দোয়ারাবাজারে বীর মুক্তিযোদ্ধা ইদ্রিছ আলীর ইন্তেকাল, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হবিগঞ্জে পিকআপ ভ্যানের ধাক্কায় মোটর সাইকেল আরোহী নিহত বাহুবল প্রেসক্লাবের কমিটি গঠন নবীগঞ্জে দুটি ইউনিয়নে ১৩ টি স্কুলে আশ্রয় নেওয়া পরিবারের মধ্যে রান্না করা খাবার প্রদান

বাহুবলে পুটিজুরী ইউনিয়ন আওয়ামীলীগেরত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত

  • আপডেট সময় বুধবার, ১৮ মে, ২০২২
  • ৩৪ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার :বাহুবল উপজেলার ২ নং পুটিজুরী ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি- বার্ষিক সম্মেলন ২০২২ অনুষ্ঠিত হয়েছে।গতকাল মঙ্গবার (১৭)মে বিকাল ৪টান দিকে স্থানীয় পুটিজুরী বাজারে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামসুদ্দিন তারা মিয়া সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ মিয়ার সঞ্চালনায় সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হয়।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-হবিগঞ্জ-১ বাহুবল-নবীগঞ্জ আসনের সংসদ সদস্য আলহাজ্ব গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ এমপি, সম্মেলন উদ্বোধন করেন বাহুবল উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর নুর মানিক।

প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরীর।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন থেকে বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট সুলতান মাহমুদ, বাহুবল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সফল উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল হাই,উপজেলা আওয়ামীলীগ ও পুটিজুরী ইউনিয়ন আওয়ামীলীগের দাযিত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক এম সোহেল আহমেদ কুটি,

হবিগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এডভোকেট ফয়জুল বশির চৌধুরী সুজন,হবিগঞ্জ জেলা তাঁতীলীগের সভাপতি ও পুটিজুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মুদ্দত আলী, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বশীর আহমেদ ও আব্দুল কদ্দুস,উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এম এ মজিদ তালুকদার প্রমূখ।

সভায় বক্তারা বলেন- পুটিজুরী ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনের মাধ্যমে যে নতুন নেতৃত্ব বেড়িয়ে আসবে আপনাদেরকে সেটা মেনে নিতে হবে। বঙ্গবন্ধুর আওয়ামী লীগকে পুটিজুরী ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে দক্ষ কমিটি গঠন করে আগামী ২০২৩ সালের নির্বাচনের জন্য দক্ষ কর্মী তৈরী করতে হবে।

মাননীয় প্রধানমন্ত্রী দেশনেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন সুফল জনগনের কাছে সঠিকভাবে তুলে ধরতে হবে। বক্তারা আরও বলেন আওয়ামী লীগ ক্ষমতায় থাকা মানে জনগনের জীবনমান উন্নয়নে কাজ করা আর দেশমাতৃকার উন্নয়নে কাজ করাই আওয়ামী লীগ সরকারের লক্ষ্য । সেই ব্রত নিয়ে সামনে থেকে দলকে এগিয়ে নিতে হবে এবং দলের জন্য নিরলসভাবে কাজ করতে হবে।

আগামীতে দল যাকে নৌকা প্রতীক দিবে তার পক্ষে নেতাকর্মীকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। বক্তব্যকালে জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ বলেন বিএনপি জামাত জোটের দেশ বিরোধী ষড়যন্ত্র প্রতিহত করতে হবে দলের পদ নিয়ে ঘরে বসে থাকলে হবেনা।

সম্মেলনে উপস্থিত ছিলেন বিভিন্ন প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ , এবং উক্ত ইউনিয়নের আওয়ামী ও সহযোগী সংগঠনের অসংখ্য নেতৃবৃন্দ। সম্মেলনে সভাপতি পদে ৬ ও সাধারণ সম্পাদক পদে ৮ প্রার্থী থাকায় কমিটি ঘোষণা করা সম্ভব হয়নি। পরবর্তী সিদ্ধান্ত উপজেলা আওয়ামীলীগের হাতে চেড়ে দিয়েছেন পার্থীরা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর