সংবাদ শিরোনাম ::
ওসমানীনগরে নিজেদের দখলবাজী-সন্ত্রাসী কর্মকান্ড আড়াল করতে প্রবাসী কামাল বিরুদ্ধে অপপ্রচার বাহুবলে আলোচিত কলেজ ছাত্রী ধর্ষণ মামলার আসামী হাবিবুর সিলেট থেকে গ্রেফতার হবিগঞ্জে নদীর চোরাবালিতে আটকা পড়ে ২ ছাত্রের করুন মৃত্যু বাহুবল উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমানের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব লাখাইয়ে জেলা পুলিশের পক্ষ থেকে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ চেয়ারম্যান ও ইউএনওর সাথে বাহুবল প্রেসক্লাব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ দোয়ারাবাজারে বীর মুক্তিযোদ্ধা ইদ্রিছ আলীর ইন্তেকাল, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হবিগঞ্জে পিকআপ ভ্যানের ধাক্কায় মোটর সাইকেল আরোহী নিহত বাহুবল প্রেসক্লাবের কমিটি গঠন নবীগঞ্জে দুটি ইউনিয়নে ১৩ টি স্কুলে আশ্রয় নেওয়া পরিবারের মধ্যে রান্না করা খাবার প্রদান

চুনারুঘাট যুব এসোসিয়েশনের ঈদ পূর্ণমিলনী ও সংবর্ধনা অনুষ্ঠিত

  • আপডেট সময় শনিবার, ২১ মে, ২০২২
  • ৪৬ বার পড়া হয়েছে

কাজী মাহমুদুল হক সুজন।। হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় হবিগঞ্জস্থ চুনারুঘাট যুব এসোসিয়েশনের ঈদ পূর্ণমিলনী ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।শুক্রবার বিকালে সাতছড়ি জাতীয় উদ্যান মাঠে হবিগঞ্জস্থ চুনারুঘাট যুব এসোসিয়েশনের সভাপতি গাজীউর রহমান রাসেলের সভাপতিত্বে ও শামসুল হক জুয়েলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল কাদির লস্কর।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান লুৎফর রহমান মহালদার,পৌরসভার মেয়র সাইফুল আলম রুবেল, প্রফেসর আব্দুল্লাহ,বীর মুক্তিযোদ্ধা জুয়েল চৌধুরী,অধ্যক্ষ আলা উদ্দিন,সিনিয়র সাংবাদিক মিলন রশিদ ও সহকারী অধ্যাপক জাহেদ আহমেদ।

 

উদ্বোধনী অনুষ্ঠানে প্রথম অধিবেশনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংগঠনে প্রধান উপদেষ্টা,সাবেক পিপি হবিগঞ্জ জেলা ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আকবর হোসেন জিতু।

হবিগঞ্জস্থ চুনারুঘাট যুব এসোসিয়েশনের উদ্যোগে উক্ত অনুষ্ঠানে সংগঠনের উদ্যোক্তা, উপদেষ্টা,তত্ত্বাবধায়ক, কার্যনির্বাহী কমিটির ইদ পূর্ণমিলনী ও উপজেলার নবনির্বাচিত ১০জন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,পৌরসভার মেয়র,উপজেলা পরিষদ চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান,বীর মুক্তিযোদ্ধা,সাহিত্যিক,সাংবাদিক সহ সংগঠনের উপদেষ্টা ও ৪০ তম বিসিএসে সুপারিশ প্রাপ্ত সংগঠনের সদস্যের সংবর্ধনা দেওয়াসহ জামাই বরণ করে নেওয়া হয়েছে।

প্রথম অধিবেশনে উদ্বোধনী অনুষ্ঠানে সংগঠনে উদ্যোক্তা ও সভাপতি মনসুর আহমেদের সভাপতিত্বে সাধারণ সম্পাদক ও উদ্যোক্তা আক্তারুজ্জামানের সঞ্চালনায় কোনআন তেলওয়াত ও গীতা পাঠ শেষে স্বাগত বক্তব্য রাখেন প্রধান উপদেষ্টা সহকারী অধ্যাপক জাহেদ আহমেদ।

সংগঠনে আত্মপ্রকাশ ইতিবৃত্ত গঠনতত্ত্ব লক্ষ উদ্দেশ্য নিয়ে বক্তব্য রাখেন সংগঠনের উদ্যোক্তা ও সাংগঠনিক সম্পাদক ফুলমিয়া খন্দকার মায়া,উদ্যোক্তা ও যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান রুবেল।

এসময় উপস্থিত ছিলেন শানখলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট নজরুল ইসলাম, উবাহাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এজাজ ঠাকুর চৌধুরী, সাটিয়াজুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দালুর রহমান, মিরাশি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মানিক সরকার সহ সংগঠনের শুভাকাঙ্ক্ষী স্থানীয় নেতৃবৃন্দ ও সদস্য বৃন্দ।

উল্লেখ্য,অনুষ্ঠান শেষে আগামী কার্যকরী কমিটির সভাপতি সম্পাদক সহ ৩৪ সদস্য কমিটির অনুমোদন দেন প্রধান উপদেষ্টা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর