সংবাদ শিরোনাম ::
ওসমানীনগরে নিজেদের দখলবাজী-সন্ত্রাসী কর্মকান্ড আড়াল করতে প্রবাসী কামাল বিরুদ্ধে অপপ্রচার বাহুবলে আলোচিত কলেজ ছাত্রী ধর্ষণ মামলার আসামী হাবিবুর সিলেট থেকে গ্রেফতার হবিগঞ্জে নদীর চোরাবালিতে আটকা পড়ে ২ ছাত্রের করুন মৃত্যু বাহুবল উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমানের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব লাখাইয়ে জেলা পুলিশের পক্ষ থেকে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ চেয়ারম্যান ও ইউএনওর সাথে বাহুবল প্রেসক্লাব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ দোয়ারাবাজারে বীর মুক্তিযোদ্ধা ইদ্রিছ আলীর ইন্তেকাল, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হবিগঞ্জে পিকআপ ভ্যানের ধাক্কায় মোটর সাইকেল আরোহী নিহত বাহুবল প্রেসক্লাবের কমিটি গঠন নবীগঞ্জে দুটি ইউনিয়নে ১৩ টি স্কুলে আশ্রয় নেওয়া পরিবারের মধ্যে রান্না করা খাবার প্রদান

হবিগঞ্জে জেলা পর্যায়ে বঙ্গবন্ধু বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুরু

  • আপডেট সময় শুক্রবার, ২৭ মে, ২০২২
  • ৫৩ বার পড়া হয়েছে

মঈন উদ্দিন আহমেদ, স্টাফ রিপোর্টার, হবিগঞ্জ : হবিগঞ্জে জেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা অনুর্ধ-১৭ গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট শুরু হয়েছে। বৃহস্পতিবার সকালে হবিগঞ্জ জালাল স্টেডিয়ামে প্রধান অতিথি হিসাবে টুর্ণামেন্টের উদ্বোধন করেন হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহান।

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা উভয় টুর্ণামেন্টের উদ্বোধনী খেলায় জয়লাভ করেছে নবীগঞ্জ উপজেলা। বঙ্গবন্ধু গোল্ডকাপে তারা ১-০ গোলে বাহুবল উপজেলাকে এবং বঙ্গমাতা গোল্ডকাপে ২-০ গোলে বাহুবল উপজেলাকে পরাজিত করে।

অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) রফিকুল আলমের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বদরুল আলম, অতিরিক্ত সাধারণ সম্পাদক মঈনউদ্দিন তালুকদার সাচ্চু, যুগ্ম-সাধারণ সম্পাদক মহিউদ্দিন চৌধুরী পারভেজ, কোষাধ্যক্ষ হুমায়ুন কবির চৌধুরী শাহেদ ও সদস্য ফেরদৌস আহমেদ।

জেলা প্রশাসন আয়োজিত টুর্ণামেন্টে জেলার ৯টি উপজেলা এবং হবিগঞ্জ পৌরসভা দল অংশগ্রহণ করছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর