সংবাদ শিরোনাম ::
ওসমানীনগরে নিজেদের দখলবাজী-সন্ত্রাসী কর্মকান্ড আড়াল করতে প্রবাসী কামাল বিরুদ্ধে অপপ্রচার বাহুবলে আলোচিত কলেজ ছাত্রী ধর্ষণ মামলার আসামী হাবিবুর সিলেট থেকে গ্রেফতার হবিগঞ্জে নদীর চোরাবালিতে আটকা পড়ে ২ ছাত্রের করুন মৃত্যু বাহুবল উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমানের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব লাখাইয়ে জেলা পুলিশের পক্ষ থেকে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ চেয়ারম্যান ও ইউএনওর সাথে বাহুবল প্রেসক্লাব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ দোয়ারাবাজারে বীর মুক্তিযোদ্ধা ইদ্রিছ আলীর ইন্তেকাল, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হবিগঞ্জে পিকআপ ভ্যানের ধাক্কায় মোটর সাইকেল আরোহী নিহত বাহুবল প্রেসক্লাবের কমিটি গঠন নবীগঞ্জে দুটি ইউনিয়নে ১৩ টি স্কুলে আশ্রয় নেওয়া পরিবারের মধ্যে রান্না করা খাবার প্রদান

হবিগঞ্জে উৎসবমুখর পরিবেশে ১ হাজার ৫০ প্রাথমিক বিদ্যালয়ে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন অনুষ্ঠিত

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২ জুন, ২০২২
  • ৩৫ বার পড়া হয়েছে

মঈন উদ্দিন আহমেদ, হবিগঞ্জ : হবিগঞ্জে ১ হাজার ৫০ প্রাথমিক বিদ্যালয়ে উৎসব মুখর পরিবেশে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০ টায় ভোট গ্রহন শুরু হয়। দুপুর সাড়ে ১২ টায় ভোট গ্রহন সম্পন্ন হয়। নির্বাচনে প্রত্যেক স্কুলে শিক্ষার্থীরাই প্রিসাইজিং অফিসার ও পোলিং অফিসার হিসাবে দায়িত্ব পালন করেন।

ভোট গ্রহন শেষে কেন্দ্রগুলোতে বিজয়ী প্রার্থীদের নাম ঘোষণা করা হয়। ক্ষুদে শিক্ষার্থীদের এই নির্বাচনে ছিল বড়দের নির্বাচনী আমেজ।

জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা গোলাম মওলা জানান, এটি মূলত নির্বাচন সম্পর্কে শিক্ষার্থীদের ধারণা অর্জনের জন্য স্টুডেন্ট কাউন্সিলের আয়োজন করা হয়েছে। সুন্দর পরিবেশে ভোট গ্রহন সম্পন্ন হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর