সংবাদ শিরোনাম ::
ওসমানীনগরে নিজেদের দখলবাজী-সন্ত্রাসী কর্মকান্ড আড়াল করতে প্রবাসী কামাল বিরুদ্ধে অপপ্রচার বাহুবলে আলোচিত কলেজ ছাত্রী ধর্ষণ মামলার আসামী হাবিবুর সিলেট থেকে গ্রেফতার হবিগঞ্জে নদীর চোরাবালিতে আটকা পড়ে ২ ছাত্রের করুন মৃত্যু বাহুবল উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমানের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব লাখাইয়ে জেলা পুলিশের পক্ষ থেকে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ চেয়ারম্যান ও ইউএনওর সাথে বাহুবল প্রেসক্লাব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ দোয়ারাবাজারে বীর মুক্তিযোদ্ধা ইদ্রিছ আলীর ইন্তেকাল, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হবিগঞ্জে পিকআপ ভ্যানের ধাক্কায় মোটর সাইকেল আরোহী নিহত বাহুবল প্রেসক্লাবের কমিটি গঠন নবীগঞ্জে দুটি ইউনিয়নে ১৩ টি স্কুলে আশ্রয় নেওয়া পরিবারের মধ্যে রান্না করা খাবার প্রদান

মহানবী(সা.)কে কটুক্তির প্রতিবাদে শ্রীমঙ্গলে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

  • আপডেট সময় শুক্রবার, ১০ জুন, ২০২২
  • ২৪ বার পড়া হয়েছে

মোঃইমরান হোসেন স্টাফ রিপোর্টার :ভারতে বিজেপির মুখপাত্র নূপুর শর্মা এবং দিল্লি ইউনিটের প্রধান নাভিন জিন্দাল কর্তৃক মহানবী(সা.)কে কটুক্তির প্রতিবাদে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ ও তালামীযে ইসলামীয়া শ্রীমঙ্গল উপজেলা শাখার উদ্যোগে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত।

আজ বৃহস্পতিবার (৯জুন)বাদ আসর শ্রীমঙ্গল থানা জামে মসজিদ থেকে শুরু হয়ে গুড়িগুড়ি বৃষ্টি উপেক্ষা করে শহরের প্রদান প্রদান সড়ক প্রদক্ষিন করে। বিক্ষোভ মিছিল শেষে চৌমোনায় এসে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

শ্রীমঙ্গল আল-ইসলাহ উপজেলা শাখার সভাপতি মুবিজুবুর রহমান আল মাদানী সভাপতিত্বে বক্তব্য রাখেন শ্রীমঙ্গল আল-ইসলাহের শ্রীমঙ্গল পৌর শাখার সভাপতি শ্রীমঙ্গল জামে মসজিদের ইমাম হাজী আব্দুল কুদ্দুস নিজামী,বাংলাদেশ আনজুমানে উপজেলার সভাপতি মো:জাহাঙ্গীর আলম,পৌর শাখার সাধারণ সম্পাদক শামছুদ্দোহা খান আবু বক্করসহ আরো অনেকেই বক্তব্য রাখেন প্রমুখ।

বক্তারা বলেন,ভারতের সরকার দলীয় নেতারা প্রত্যক্ষ ও উদ্দশ্য প্রনোদিতভাবে ইসলামকে অবমাননা করে রাসুল (সা.)কে নিয়ে কটুক্তি করেছে। এর প্রতিবাদে আজ আমরা এখানে সমবেত হয়েছি। শুধু ভারতে নয়, বিশ্বের অনেকগুলো দেশে এ ধরনের কর্মকাণ্ড বেড়ে গেছে। আমরা সেই সব ঘটনার নিন্দা জানাই।

বক্তারা আরো বলেন যে বাংলাদেশ ৯০% মুসলমানের দেশ এবং আমাদের দেশের প্রধানমন্ত্রী ও মুসলমান কিন্তু দুঃখ লাগে এখন পর্যন্ত সরকারী ভাবে কোন প্রতিবাদ জানানো হয় নাই। আমরা আশা করবো অতি শ্রীঘ্রই সরকার থেকে এর প্রতিবাদ জানানো হবে। আরো বলেন ভারতে সকল দরনের পূন্য বয়কট করা উচিত।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর