সংবাদ শিরোনাম ::
ওসমানীনগরে নিজেদের দখলবাজী-সন্ত্রাসী কর্মকান্ড আড়াল করতে প্রবাসী কামাল বিরুদ্ধে অপপ্রচার বাহুবলে আলোচিত কলেজ ছাত্রী ধর্ষণ মামলার আসামী হাবিবুর সিলেট থেকে গ্রেফতার হবিগঞ্জে নদীর চোরাবালিতে আটকা পড়ে ২ ছাত্রের করুন মৃত্যু বাহুবল উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমানের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব লাখাইয়ে জেলা পুলিশের পক্ষ থেকে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ চেয়ারম্যান ও ইউএনওর সাথে বাহুবল প্রেসক্লাব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ দোয়ারাবাজারে বীর মুক্তিযোদ্ধা ইদ্রিছ আলীর ইন্তেকাল, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হবিগঞ্জে পিকআপ ভ্যানের ধাক্কায় মোটর সাইকেল আরোহী নিহত বাহুবল প্রেসক্লাবের কমিটি গঠন নবীগঞ্জে দুটি ইউনিয়নে ১৩ টি স্কুলে আশ্রয় নেওয়া পরিবারের মধ্যে রান্না করা খাবার প্রদান

দোয়ারাবাজারে তিন সন্তানের জননীর ওপর এসিড নিক্ষেপের অভিযোগ

  • আপডেট সময় শুক্রবার, ১০ জুন, ২০২২
  • ২০ বার পড়া হয়েছে
দোয়ারাবাজার(সুনামগঞ্জ) প্রতিনিধিঃ সুনামগঞ্জের দোয়ারাবাজারে শরুপা বেগম (৩৫) নামের তিন সন্তানের জননীর ওপর এসিড হামলার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার বাংলাবাজার ইউনিয়নের কুশিউরা গ্রামের সৌদি আরব প্রবাসী মোজাম্মেল হকের স্ত্রী তিনি। মোজাম্মেল হক দীর্ঘদিন ধরে প্রবাসে আছেন।
গতকাল বৃহস্পতিবার (৯ জুন) রাত ৮টার দিকে নিজ বাড়ির টিউবওয়েল থেকে পানি আনার সময় তিনি এসিড হামলার শিকার হন। তার মুখ ও চোখে এসিড নিক্ষেপ করা হয়েছে বলে জানা গেছে। বৃহস্পতিবার রাতেই তাকে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কুশিউরা গ্রামের মোজাম্মেল হক দীর্ঘদিন ধরে সৌদি আরবে আছেন। বাড়িতে তার স্ত্রী শরুপা বেগম, তিন সন্তান ও তার মা বসবাস করেন। শরুপা বেগম বৃহস্পতিবার রাত ৮ টার সময় নিজ বাড়ির রান্না ঘরের পাশের টিউবওয়েল থেকে পানি নিয়ে ঘরে ফিরছিলেন।
এসময় দুর্বৃত্তরা তার মুখে এসিড নিক্ষেপ করে পালিয়ে যায়। তার চিৎকার শুনে পরিবার ও আশপাশের লোকজন তাকে উদ্ধার করে। তবে এসিড নিক্ষেপকারীকে তিনি চিনতে পারেননি বলে জানিয়েছেন। পরে চিকিৎসার জন্য রাতেই তাকে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।
দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব দুলাল ধর বলেন, সৌদি আরব প্রবাসীর স্ত্রীকে এসিড নিক্ষেপের ঘটনায় খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনাস্থলের পাশ থেকে একটি কাচের বোতল উদ্ধার করা হয়েছে। বোতলটিতে এসিড জাতীয় তরল পদার্থ আছে বলে ধারণা করা হচ্ছে। সেটি পরীক্ষা করে দেখা হবে।
আহত মহিলার পরিবারের লোকজন জানিয়েছেন এসিড জাতীয় কোন পদার্থ তার চোখে মুখে নিক্ষেপ করা হয়েছে৷ তবে নিক্ষেপকারীকে তিনি চিনতে পারেন নি। ঘটনাটির তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর