সংবাদ শিরোনাম ::
ওসমানীনগরে নিজেদের দখলবাজী-সন্ত্রাসী কর্মকান্ড আড়াল করতে প্রবাসী কামাল বিরুদ্ধে অপপ্রচার বাহুবলে আলোচিত কলেজ ছাত্রী ধর্ষণ মামলার আসামী হাবিবুর সিলেট থেকে গ্রেফতার হবিগঞ্জে নদীর চোরাবালিতে আটকা পড়ে ২ ছাত্রের করুন মৃত্যু বাহুবল উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমানের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব লাখাইয়ে জেলা পুলিশের পক্ষ থেকে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ চেয়ারম্যান ও ইউএনওর সাথে বাহুবল প্রেসক্লাব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ দোয়ারাবাজারে বীর মুক্তিযোদ্ধা ইদ্রিছ আলীর ইন্তেকাল, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হবিগঞ্জে পিকআপ ভ্যানের ধাক্কায় মোটর সাইকেল আরোহী নিহত বাহুবল প্রেসক্লাবের কমিটি গঠন নবীগঞ্জে দুটি ইউনিয়নে ১৩ টি স্কুলে আশ্রয় নেওয়া পরিবারের মধ্যে রান্না করা খাবার প্রদান

ভারতে নবীকে নিয়ে কটু মন্তব্যের প্রতিবাদে মাধবপুরে মানববন্ধনও বিক্ষোভ মিছিল

  • আপডেট সময় শুক্রবার, ১০ জুন, ২০২২
  • ৪৪ বার পড়া হয়েছে

মশিউর রহমান মুর্শেদ মাধবপুর প্রতিনিধিঃ মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে ভারতের ক্ষমতাসীন বিজেপি সরকারের দুই নেতার বিতর্কিত মন্তব্যের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে হবিগঞ্জের মাধবপুরের বিভিন্ন ইসলামিক সংগঠন ও সাধারণ মানুষ। শুক্রবার (১০ জুন) দুপুর ৩টায় উপজেলা পরিষদের গেইট সামনে নবীকে নিয়ে কটু মন্তব্যের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করা হয়।

শান্তিপূর্ণ মানববন্ধনে বিভিন্ন ইসলামি সংগঠনের নেতারা বক্তব্য দেন। পরে ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর স্টেডিয়ামের মোর,বাসস্ট্যান্ডের মোর প্রদক্ষিণ শেষে বিক্ষোভ মিছিলটি উপজেলা পরিষদ গেইটে সামনে এসে দোয়ার মাধ্যমে শেষ করা হয়।

এতে বক্তব্যরা বলেন, ভারতের ক্ষমতাসীন দল বিজেপি বর্তমান সরকারের দুই নেতা নুপুর শর্মা ও নভিন কুমার জিন্দাল হযরত মোহাম্মদ (সাঃ) কে কটু মন্তব্য করেছে। ভারত সরকার নুপুর শর্মাকে সাময়িক বরখাস্ত ও নভিন কুমার জিন্দালকে বহিষ্কার করেছে।

কিন্তু আমরা চাই বিজেপির সরকার প্রধান নরেন্দ মুদি ওই দুই নেতা কে বিচারের আওতায় এনে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দিবে এবং সরকার এই বিষয়ে প্রকাশে ক্ষমা চাইবে।

এসময় মাধবপুর থানার অফিসার ইনচার্জ মুহম্মদ আবদুর রাজ্জাকের নেতৃত্বে পুলিশের একটি দলের সহযোগিতায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল শান্তিপূর্ণ ভাবে শেষ হয়।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর