সংবাদ শিরোনাম ::
ওসমানীনগরে নিজেদের দখলবাজী-সন্ত্রাসী কর্মকান্ড আড়াল করতে প্রবাসী কামাল বিরুদ্ধে অপপ্রচার বাহুবলে আলোচিত কলেজ ছাত্রী ধর্ষণ মামলার আসামী হাবিবুর সিলেট থেকে গ্রেফতার হবিগঞ্জে নদীর চোরাবালিতে আটকা পড়ে ২ ছাত্রের করুন মৃত্যু বাহুবল উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমানের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব লাখাইয়ে জেলা পুলিশের পক্ষ থেকে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ চেয়ারম্যান ও ইউএনওর সাথে বাহুবল প্রেসক্লাব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ দোয়ারাবাজারে বীর মুক্তিযোদ্ধা ইদ্রিছ আলীর ইন্তেকাল, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হবিগঞ্জে পিকআপ ভ্যানের ধাক্কায় মোটর সাইকেল আরোহী নিহত বাহুবল প্রেসক্লাবের কমিটি গঠন নবীগঞ্জে দুটি ইউনিয়নে ১৩ টি স্কুলে আশ্রয় নেওয়া পরিবারের মধ্যে রান্না করা খাবার প্রদান

দীর্ঘ ৯ বছর পর হচ্ছে হবিগঞ্জের চুনারুঘাট উপজেলা আওয়ামী লীগের সম্মেলন ও কাউন্সিল

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২
  • ২৪ বার পড়া হয়েছে

মঈন উদ্দিন আহমেদ, হবিগঞ্জ : দীর্ঘ ৯ বছর পর হবিগঞ্জের চুনারুঘাট উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিলকে ঘিরে এখন সাজ সাজ রব। নেতা হতে এক ডজন প্রার্থী কেন্দ্রে ও জেলায় দৌড়ঝাপ করছেন। আগামী ১৮ জুন এ কাউন্সিল ও সম্মেলন অনুষ্ঠিত হবে।

এতে কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি প্রধান অতিথি এবং কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে।

এছাড়া স্থানীয় সংসদ সদস্য ও বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপিসহ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আবু জাহির এমপি ও সাধারণ সম্পাদক এডভোকেট আলমগীর চৌধুরী সহ কেন্দ্রীয় ও জেলার নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

দীর্ঘ ৯ বছর এ কাউন্সিল অনুষ্ঠিত হচ্ছে। কাউন্সিলকে ঘিরে চুনারুঘাটে নেতাকর্মীদের মধ্যে প্রাণচাঞ্চল্য দেখা দিয়েছে। সবার মুখে মুখে একটাই কথা ক্ষমতাসীন আওয়ামী লীগের চুনারুঘাট উপজেলায় কে হচ্ছেন সভাপতি ও সাধারণ সম্পাদক।

ইতোমধ্যে সভাপতি পদে বর্তমান সভাপতি এডভোকেট আকবর হোসেন জিতু মনোনয়নপত্র দাখিল করেছেন। বৃহস্পতিবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। সাধারণ সম্পাদক পদে পৌর মেয়র ও সাবেক ছাত্রনেতা সাইফুল আলম রুবেল এবং সাবেক ইউপি চেয়ারম্যান আবেদ হাসনাত চৌধুরী মনোনয়নপত্র দাখিল করেছেন।

এছাড়া যুগ্ম সম্পাদক পদে সাবেক সাংগঠনিক সম্পাদক সজল দাস, ইউপি চেয়ারম্যান ওয়াহেদ আলী মাস্টার, সাবেক ছাত্রনেতা আব্দুছ ছামাদ আজাদ এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আনোয়ার আলী মনোনয়ন জমা দিয়েছেন।

এছাড়া সাংগঠনিক সম্পাদক পদে ইউপি চেয়ারম্যান মানিক সরকার, সাবেক ছাত্রনেতা সোয়েব চৌধুরী ও আহাদুজ্জামান মোর্শেদ মনোনয়নপত্র জমা দিয়েছেন। সাধারণ সম্পাদক পদে উপজেলা যুবলীগের সাবেক সভাপতি লুৎফুর রহমান চৌধুরী মনোনয়ন দাখিল করতে পারেন বলে জানান গেছে।

১০টি ইউনিয়ন ও পৌরসভার প্রায় সাড়ে ৫শ’ ভোটার নির্বাচিত করবেন তাদের আগামী তিন বছরের সভাপতি ও সম্পাদক। একটি সুত্র জানায়, কমিটি সিলেকশনের মাধ্যমেও গঠন করা হতে পারে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর