সংবাদ শিরোনাম ::
ওসমানীনগরে নিজেদের দখলবাজী-সন্ত্রাসী কর্মকান্ড আড়াল করতে প্রবাসী কামাল বিরুদ্ধে অপপ্রচার বাহুবলে আলোচিত কলেজ ছাত্রী ধর্ষণ মামলার আসামী হাবিবুর সিলেট থেকে গ্রেফতার হবিগঞ্জে নদীর চোরাবালিতে আটকা পড়ে ২ ছাত্রের করুন মৃত্যু বাহুবল উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমানের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব লাখাইয়ে জেলা পুলিশের পক্ষ থেকে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ চেয়ারম্যান ও ইউএনওর সাথে বাহুবল প্রেসক্লাব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ দোয়ারাবাজারে বীর মুক্তিযোদ্ধা ইদ্রিছ আলীর ইন্তেকাল, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হবিগঞ্জে পিকআপ ভ্যানের ধাক্কায় মোটর সাইকেল আরোহী নিহত বাহুবল প্রেসক্লাবের কমিটি গঠন নবীগঞ্জে দুটি ইউনিয়নে ১৩ টি স্কুলে আশ্রয় নেওয়া পরিবারের মধ্যে রান্না করা খাবার প্রদান

আজমিরীগঞ্জে কালনী নদী থেকে অবৈধ জাল জব্দ

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২
  • ২০ বার পড়া হয়েছে

মঈন উদ্দিন আহমেদ, হবিগঞ্জ : হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলার কাকাইলছেও’র কালনী নদীতে অবৈধ কারেন্ট জাল আটক করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে অভিযান চালিয়ে লক্ষাধিক টাকা মূল্যের ১৩০টি জাল আটক করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ শফিকুল ইসলাম।

পরে আটককৃত অবৈধ জালগুলো উপজেলা পরিষদ মাঠে পুড়িয়ে বিনষ্ঠ করা হয়। এ সময় অভিযান উপস্থিত ছিলেন উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ আনিছুর রহমান, কাকাইলছেও নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ রকিবুল হাসানসহ একদল পুলিশ।

অবৈধ কারেন্ট জাল উদ্ধারে প্রশাসনের অব্যাহত অভিযান থাকবে বলেন জানান, নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ শফিকুল ইসলাম।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর