সংবাদ শিরোনাম ::
ওসমানীনগরে নিজেদের দখলবাজী-সন্ত্রাসী কর্মকান্ড আড়াল করতে প্রবাসী কামাল বিরুদ্ধে অপপ্রচার বাহুবলে আলোচিত কলেজ ছাত্রী ধর্ষণ মামলার আসামী হাবিবুর সিলেট থেকে গ্রেফতার হবিগঞ্জে নদীর চোরাবালিতে আটকা পড়ে ২ ছাত্রের করুন মৃত্যু বাহুবল উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমানের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব লাখাইয়ে জেলা পুলিশের পক্ষ থেকে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ চেয়ারম্যান ও ইউএনওর সাথে বাহুবল প্রেসক্লাব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ দোয়ারাবাজারে বীর মুক্তিযোদ্ধা ইদ্রিছ আলীর ইন্তেকাল, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হবিগঞ্জে পিকআপ ভ্যানের ধাক্কায় মোটর সাইকেল আরোহী নিহত বাহুবল প্রেসক্লাবের কমিটি গঠন নবীগঞ্জে দুটি ইউনিয়নে ১৩ টি স্কুলে আশ্রয় নেওয়া পরিবারের মধ্যে রান্না করা খাবার প্রদান

হবিগঞ্জের তিন উপজেলায় ৪৯টি বন্যা আশ্রয়কেন্দ্র প্রস্তুত

  • আপডেট সময় শনিবার, ১৮ জুন, ২০২২
  • ২৬ বার পড়া হয়েছে

মঈন উদ্দিন আহমেদ, হবিগঞ্জ : হবিগঞ্জের তিনটি উপজেলায় ৪৯টি শিক্ষা প্রতিষ্ঠানকে বন্যা আশ্রয়কেন্দ্র হিসেবে ঘোষণা করেছে জেলা প্রশাসন। অনুরোধ জানানো হয়েছে এ সব কেন্দ্রের অবস্থান এবং দায়িত্বরতদের মোবাইল নম্বর দ্রুত বন্যা কবলিতদের কাছে পৌঁছে দেওয়ার।

শনিবার জেলার আজমিরীগঞ্জ উপজেলায় ২১টি, লাখাইয়ে ১৫টি ও নবীগঞ্জ উপজেলায় ১৩টি বিদ্যালয়কে বন্যা আশ্রয়কেন্দ্র হিসেবে ঘোষণা করে জেলা প্রশাসন। বিদ্যালয়গুলো তুলনামূলক উচু স্থানে অবস্থিত হওয়ায় এগুলোকে আশ্রয়ের জন্য বেছে নেওয়া হয়েছে।

এ সম্পর্কিত জরুরি ঘোষণায় জেলা প্রশাসক ইশরাত জাহান বলেন, লাখাই, আজমিরীগঞ্জ এবং নবীগঞ্জ উপজেলায় বন্যা দুর্গতদের জন্য বেশকিছু আশ্রয়কেন্দ্র প্রস্তুত করা হয়েছে।

জনস্বার্থে এটি প্রচার করুন। বন্যা দুর্গত ও পানিবন্দি মানুষদের এই কেন্দ্রগুলোতে আশ্রয় নেওয়ার জন্য অনুরোধ করা হলো।
জেলা প্রশাসন সূত্রে জানা যায়, আশ্রয়কেন্দ্রগুলোতে ছয় হাজারের বেশি মানুষ ধরাণ সম্ভব। প্রতিটি কেন্দ্রেই বিদ্যালয়ের শিক্ষকসহ সংশ্লিষ্টরা দায়িত্ব পালন করবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর