সংবাদ শিরোনাম ::
ওসমানীনগরে নিজেদের দখলবাজী-সন্ত্রাসী কর্মকান্ড আড়াল করতে প্রবাসী কামাল বিরুদ্ধে অপপ্রচার বাহুবলে আলোচিত কলেজ ছাত্রী ধর্ষণ মামলার আসামী হাবিবুর সিলেট থেকে গ্রেফতার হবিগঞ্জে নদীর চোরাবালিতে আটকা পড়ে ২ ছাত্রের করুন মৃত্যু বাহুবল উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমানের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব লাখাইয়ে জেলা পুলিশের পক্ষ থেকে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ চেয়ারম্যান ও ইউএনওর সাথে বাহুবল প্রেসক্লাব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ দোয়ারাবাজারে বীর মুক্তিযোদ্ধা ইদ্রিছ আলীর ইন্তেকাল, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হবিগঞ্জে পিকআপ ভ্যানের ধাক্কায় মোটর সাইকেল আরোহী নিহত বাহুবল প্রেসক্লাবের কমিটি গঠন নবীগঞ্জে দুটি ইউনিয়নে ১৩ টি স্কুলে আশ্রয় নেওয়া পরিবারের মধ্যে রান্না করা খাবার প্রদান

সুনামগঞ্জে শুকনো খাবার পাঠাল হবিগঞ্জ জেলা প্রশাসন

  • আপডেট সময় শনিবার, ১৮ জুন, ২০২২
  • ১৯ বার পড়া হয়েছে

মঈন উদ্দিন আহমেদ, হবিগঞ্জ : বন্যাকবলিত মানুষের জন্য ৪০ হাজার প্যাকেট শুকনো খাবার প্রস্তুত করেছে হবিগঞ্জ জেলা প্রশাসন। এর মধ্যে ৫ হাজার প্যাকেট পাঠানো হয়েছে সুনামগঞ্জ জেলায়, সমপরিমাণ পাঠানো হবে সিলেটে।

আর ৩০ হাজার প্যাকেট হবিগঞ্জের সবগুলো উপজেলায় বিতরণ করা হবে। শনিবার (১৮ জুন) দুপুরে একটি কাভার্ডভ্যানে করে ৫ হাজার প্যাকেট খাবার সুনামগঞ্জে পাঠানো হয়েছে বলে জানান হবিগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহ জহুরুল হোসেন।

তিনি বলেন, প্রতিটি প্যাকেটে চিড়া, চিনি, মুড়ি, বিস্কুট, মোমবাতি, পানি বিশুদ্ধকরণ ট্যবলেট, খাবার স্যালাইন ও দিয়াশলাই দেওয়া হয়েছে।

ইতোমধ্যে ৫ হাজার প্যাকেট নিয়ে একটি গাড়ি হবিগঞ্জ থেকে সুনামগঞ্জের উদ্দেশে রওয়ানা হয়েছে। সেখানকার প্রশাসনের মাধ্যমে এগুলো বিতরণ করা হবে। শিগগিরই সিলেটের উদ্দেশে আরও ৫ হাজার প্যাকেট পাঠানো হবে।

বাকি ৩০ হাজার প্যাকেট খাবার হবিগঞ্জের সব উপজেলা প্রশাসনকে বিতরণের জন্য নির্দেশনা দেওয়া হয়েছে।
হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহান জানান, বন্যা পরিস্থিতি মোকাবিলায় নানা ধরণের প্রস্তুতি নেওয়া হয়েছে। যে কারো জরুরি ভিত্তিতে খাবারের প্রয়োজন হলে ৩৩৩ হটলাইনে কল দেওয়ার জন্য প্রচার করা হচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর