সংবাদ শিরোনাম ::
চা-শ্রমিকদের নিকট গ্রহণযোগ্য যৌক্তিক মজুরি নির্ধারণের আহবান টিআইবির নেতারা শ্রমিকদের ঠকিয়ে কোটি টাকার মালিক বনে গেছেন-বিজয় বুনার্জি ১৫ আগষ্টে কোম্পানীগঞ্জ অনলাইন প্রেসক্লাবে আলোচনা সভা ও দোয়া মাহফিল জাতীয় শোক দিবসে ইউপিতে আলোচনা সভা ও দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত নবীগঞ্জে বজ্রপাতে একজনের মৃত্যু হয়েছে গুরুতর আহত ১ চিকিৎসাধীন আজমিরীগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত ১ হাজার ৩১৬ পরিবারের মাঝে মুসলিম এইড ও এসেড’র নগদ অর্থ শিক্ষা ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ ৩শ’ টাকা মজুরীর দাবী হবিগঞ্জের ২৫ চা বাগানে অনির্দিষ্টকালের শ্রমিক ধর্মঘট শুরু ॥ মহাসড়কে এসে বিক্ষোভ ও মানববন্ধন চা শ্রমিকদের লাখাইয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অপহরণ মামলায়সীমান্তে চেয়ারম্যান পুত্র গ্রেফতার নবীগঞ্জে আগ্নেয়াস্ত্রসহ ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার

নবীগঞ্জে দুটি ইউনিয়নে ১৩ টি স্কুলে আশ্রয় নেওয়া পরিবারের মধ্যে রান্না করা খাবার প্রদান

  • আপডেট সময় শুক্রবার, ২৪ জুন, ২০২২
  • ৩৪ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার।। নবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়ন ও কালিয়ার ভাঙ্গা ইউনিয়নের সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বন্যা আশ্রয় কেন্দ্রে থাকা বন্যার্ত পরিবারের মাঝে রান্নানকরা খাবার প্রদান করা হয়েছে।

জাতীয় পার্টির জেলা সদস্য ও নবীগঞ্জ জাতীয় পার্টি যুগ্ন আহ্বায়ক হায়দর মিয়ার উদ্যোগে রান্না করা বিরিয়ানি প্রদান করা হয়।

শুক্রবার (২৪ জুন) দুপুরে মান্দার কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে, ছিদ্দেক পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, রামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, চানপুর নুরুল উলুম মাদ্রাসা। পুরানগাও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে , উমুর পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, রাজরানী সুভাষীনি বালিকা উচ্চ বিদ্যালয়, খড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়,

গুজাখাইর সরকারি প্রাথমিক বিদ্যালয়, শরিষ পুর সরকারি প্রাথমিক বিদ্যালয় । আলিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, রসুলগঞ্জ বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় ।পৃর্ব তিমিরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় আশ্রয় কেন্দ্রে থাকা সকল পরিবারের মাঝে খাবার দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন নবীগঞ্জ – বাহুবল আসনের সাবেক এমপি এম এ মুনিম চৌধুরী বাবু সহ এলাকার মুরুব্বিয়ান ও যুবকদের সহায়তা খাবার পৌঁছে দেন হায়দর মিয়া বলেন বন্যাকালীন সময়ে বিভিন্ন জায়গায় বন্যার্তদের সহযোগিতা প্রদান করে আসছেন এবং ভবিষ্যৎতে অসহায় মানুষের কাছে থাকবেন বলে জানান ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর