সংবাদ শিরোনাম ::
চা-শ্রমিকদের নিকট গ্রহণযোগ্য যৌক্তিক মজুরি নির্ধারণের আহবান টিআইবির নেতারা শ্রমিকদের ঠকিয়ে কোটি টাকার মালিক বনে গেছেন-বিজয় বুনার্জি ১৫ আগষ্টে কোম্পানীগঞ্জ অনলাইন প্রেসক্লাবে আলোচনা সভা ও দোয়া মাহফিল জাতীয় শোক দিবসে ইউপিতে আলোচনা সভা ও দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত নবীগঞ্জে বজ্রপাতে একজনের মৃত্যু হয়েছে গুরুতর আহত ১ চিকিৎসাধীন আজমিরীগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত ১ হাজার ৩১৬ পরিবারের মাঝে মুসলিম এইড ও এসেড’র নগদ অর্থ শিক্ষা ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ ৩শ’ টাকা মজুরীর দাবী হবিগঞ্জের ২৫ চা বাগানে অনির্দিষ্টকালের শ্রমিক ধর্মঘট শুরু ॥ মহাসড়কে এসে বিক্ষোভ ও মানববন্ধন চা শ্রমিকদের লাখাইয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অপহরণ মামলায়সীমান্তে চেয়ারম্যান পুত্র গ্রেফতার নবীগঞ্জে আগ্নেয়াস্ত্রসহ ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার

হবিগঞ্জে পিকআপ ভ্যানের ধাক্কায় মোটর সাইকেল আরোহী নিহত

  • আপডেট সময় রবিবার, ২৬ জুন, ২০২২
  • ৩৮ বার পড়া হয়েছে

মঈন উদ্দিন আহমেদ, হবিগঞ্জ : হবিগঞ্জের মাধবপুরে ঢাকা-সিলেট মহাসড়কে অফিসে যাবার পথে পিকআপ ভ্যানের ধাক্কায় হুমায়ূন কবির (২৯) নামে এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। রবিবার বিকেলে মহাসড়কের রতনপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত হুমায়ূন কবির উপজেলার বাঘাসুরা রিয়াজনগর গ্রামের তাউস মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, হুমায়ূন কবির মাধবপুরের জগদীশপুর এলাকায় বাংলাদেশ হাডল্যান্ড সিরামিকস কোঃ লিঃ (বিএইচএল) ফ্যাক্টরিতে কাজ করতেন।

অন্যদিনের মতই তিনি মোটর সাইকেল দিয়ে বাড়ি থেকে কোম্পানীতে যাচ্ছিলেন। যাবার পথে ঢাকা-সিলেট মহাসড়কের রতনপুর গেইট এলাকায় সিলেটগামী একটি মাছ বোঝাই পিকআপ ভ্যান তার মোটরসাইকেলকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ে হুমায়ূন কবির ঘটনাস্থলেই মারা যান।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সালেহ আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতক পিকআপ ভ্যান আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর