সংবাদ শিরোনাম ::
চা-শ্রমিকদের নিকট গ্রহণযোগ্য যৌক্তিক মজুরি নির্ধারণের আহবান টিআইবির নেতারা শ্রমিকদের ঠকিয়ে কোটি টাকার মালিক বনে গেছেন-বিজয় বুনার্জি ১৫ আগষ্টে কোম্পানীগঞ্জ অনলাইন প্রেসক্লাবে আলোচনা সভা ও দোয়া মাহফিল জাতীয় শোক দিবসে ইউপিতে আলোচনা সভা ও দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত নবীগঞ্জে বজ্রপাতে একজনের মৃত্যু হয়েছে গুরুতর আহত ১ চিকিৎসাধীন আজমিরীগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত ১ হাজার ৩১৬ পরিবারের মাঝে মুসলিম এইড ও এসেড’র নগদ অর্থ শিক্ষা ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ ৩শ’ টাকা মজুরীর দাবী হবিগঞ্জের ২৫ চা বাগানে অনির্দিষ্টকালের শ্রমিক ধর্মঘট শুরু ॥ মহাসড়কে এসে বিক্ষোভ ও মানববন্ধন চা শ্রমিকদের লাখাইয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অপহরণ মামলায়সীমান্তে চেয়ারম্যান পুত্র গ্রেফতার নবীগঞ্জে আগ্নেয়াস্ত্রসহ ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার

হবিগঞ্জে নদীর চোরাবালিতে আটকা পড়ে ২ ছাত্রের করুন মৃত্যু

  • আপডেট সময় শনিবার, ২ জুলাই, ২০২২
  • ৪৩ বার পড়া হয়েছে

মঈন উদ্দিন আহমেদ, হবিগঞ্জ : প্রতিদিন তারা খোয়াই নদীর চড়ে ফুটবল খেলে ক্লান্ত হয়ে নদীর পানিতে ঝাঁপ দিয়ে সাঁতার কেটে গোসল করে বাড়ীতে ফিরে। কিন্তু বন্যার পানির সাথে আসা পলিতে নদীর নিচে জমা হওয়া চোরাবালিতে আটকা পড়ে দুই ছাত্রের করুন মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় হবিগঞ্জ শহরের গরুর বাজার এলাকায় খোয়াই নদীতে এই ঘটনা ঘটে। নিহত দুই ছাত্র হলো- হবিগঞ্জ সদর উপজেলার যশেরআব্দা গ্রামের সেলিম মিয়ার ছেলে সাগর মিয়া (১৯) ও একই গ্রামের খেলু মিয়ার ছেলে নাহিদ মিয়া (১৪)। সাগর হবিগঞ্জ হাই স্কুলের এসএসসি পরীক্ষার্থী এবং নাহিদ স্থানীয় একটি স্কুলের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে নদীর চড়ে ফুটবল খেলে সাগর ও নাহিদ গোসলের জন্য নদীতে ঝাঁপ দেয়। এ সময় নদীর নিচে জমা নরম চোরা বালিতে আটকে যায়। পরে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডা. মেহেদী হাসান তাদেরকে মৃত ঘোষণা করেন।
হবিগঞ্জ সদর থানার ওসি গোলাম মর্তুজা এই তথ্য নিশ্চিত করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর