সংবাদ শিরোনাম ::
চা-শ্রমিকদের নিকট গ্রহণযোগ্য যৌক্তিক মজুরি নির্ধারণের আহবান টিআইবির নেতারা শ্রমিকদের ঠকিয়ে কোটি টাকার মালিক বনে গেছেন-বিজয় বুনার্জি ১৫ আগষ্টে কোম্পানীগঞ্জ অনলাইন প্রেসক্লাবে আলোচনা সভা ও দোয়া মাহফিল জাতীয় শোক দিবসে ইউপিতে আলোচনা সভা ও দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত নবীগঞ্জে বজ্রপাতে একজনের মৃত্যু হয়েছে গুরুতর আহত ১ চিকিৎসাধীন আজমিরীগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত ১ হাজার ৩১৬ পরিবারের মাঝে মুসলিম এইড ও এসেড’র নগদ অর্থ শিক্ষা ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ ৩শ’ টাকা মজুরীর দাবী হবিগঞ্জের ২৫ চা বাগানে অনির্দিষ্টকালের শ্রমিক ধর্মঘট শুরু ॥ মহাসড়কে এসে বিক্ষোভ ও মানববন্ধন চা শ্রমিকদের লাখাইয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অপহরণ মামলায়সীমান্তে চেয়ারম্যান পুত্র গ্রেফতার নবীগঞ্জে আগ্নেয়াস্ত্রসহ ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার

বাহুবলে আলোচিত কলেজ ছাত্রী ধর্ষণ মামলার আসামী হাবিবুর সিলেট থেকে গ্রেফতার

  • আপডেট সময় শনিবার, ২ জুলাই, ২০২২
  • ৯৭ বার পড়া হয়েছে

কামরুল উদ্দিন ইমন, বাহুবল থেকেঃ বাহুবলে আলোচিত কলেজ ছাত্রী ধর্ষণ মামলার আসামী হাবিবুর রহমান হাবিব(২৩)কে সিলেট থেকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বাহুবল উপজেলার ১নং স্নানঘাট ইউনিয়নের স্বস্তিপুর এলাকার জনৈকা কলেজ ছাত্রী(১৯)কে গত ৩০ মে গভীর রাতে বিয়ের প্রলোভন দেখিয়ে কৌশলে আব্দাকামাল ধুপাকাই গ্রামের মৃত সুরুজ মিয়ার ছেলে আসামী হাবিবুর রহমান হাবিব(২৩) তার বাড়িতে নিয়ে যায়,এসময় হাবিব কলেজ ছাত্রীকে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে।

ঘটনাটি এলাকায় জানাজানি হলে ভিকটিম কলেজ ছাত্রীর মা স্থানীয় ময়মুরুব্বির দ্বারস্থ হন। কিন্তু এরই মধ্যে অতি চালাকচতুর হাবিব বাড়ি থেকে পালিয়ে যায়। পরবর্তীতে অসহায় ভিকটিম কলেজ ছাত্রীর মা বাদী হয়ে বাহুবল মডেল থানায় মামলা দায়ের করেন।

মামলাটি তদন্তের দায়িত্ব দেয়া হয় পুটিজুরী পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই নাজমুল হোসেনকে। এস আই নাজমুল হোসেন ০১ জুলাই রাতে গোপন সংবাদের ভিত্তিতে সিলেট কোতোয়ালি থানা পুলিশের সহায়তায় শহরের রায়নগর রাজবাড়ী এলাকায় অভিযান পরিচালনা করে রাত ৩ টার দিকে ধর্ষক হাবিবুর রহমান হাবিবকে গ্রেফতার করে বাহুবল মডেল থানায় নিয়ে আসেন।

শুক্রবার বিকেলে গ্রেফতারকৃত ধর্ষক হাবিবকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে থানা পুলিশ।

এব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা এস আই নাজমুল হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান,গত ৩০ মে রাতে উপজেলার স্বস্তিপুর এলাকার কলেজ ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে আব্দাকামাল প্রকাশ ধুপাকাই গ্রামের মৃত সুরুজ মিয়ার ছেলে হাবিব,

এ ঘটনায় ভিকটিম কলেজ ছাত্রীর মা বাদী হয়ে বাহুবল মডেল থানায় মামলা দায়ের করলে অফিসার ইনচার্জ আমাকে তদন্তের দায়িত্ব দেন।আমি গোপন সংবাদের ভিত্তিতে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করি কিন্তু চালাকচতুর হাবিব স্থান পরিবর্তন করে।

গত বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে সিলেট কোতোয়ালি থানাধীন রায়নগর রাজবাড়ী এলাকায় অভিযান চালিয়ে রাত ৩ টার দিকে হাবিবকে গ্রেফতার করা হয়।শুক্রবার তাকে বিজ্ঞ আদালত সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর