সংবাদ শিরোনাম ::
জুড়ীতে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা বিনয় ব্যানার্জীকে গণসংবর্ধনা সিলেটে জালালাবাদ লিভার ট্রাস্টের উদ্যোগে লিভার সচেতনতা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত শ্রীমঙ্গল এসোসিয়েশন অব ভলান্টারি এফোর্টস (সেভ) এর উদ্যোগে নতুন বস্ত্র ও হুইল চেয়ার বিতরণ জুড়ীতে মুজিববর্ষে চা শ্রমিকদের ফ্রি বিদ্যুৎ সংযোগ নিয়ে পিডিবির অনিয়ম শেখ হাসিনার ৭৬তম জন্ম দিন : মিরপুর ইউনিয়ন ছাত্রলীগের বৃক্ষ রোপন যুক্তরাজ্য আইনজীবী ফোরামের উদ্যোগে বন্যার্তদের বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ বিতরণ মধ্যনগরে গুমাই নদীতে অবৈধ ড্রেজার, হুমকিতে ফসলি জমি বাহুবলে মীনা দিবসের ২০ হাজার টাকা বরাদ্দ ॥ নামকাওয়াস্তে পালন জুড়ীর মাসুক চেয়ারম্যানের বিরুদ্ধে আদালতের গ্রেফতারি পরোয়ানা জারি তাহিরপুরে বিদ্যালয়ে নিয়োগ বাণিজ্যের অভিযোগ

নবীগঞ্জে তিনটি ফিলিং স্টেশনকে পরিমাণে কম দেওয়ায় মোবাইল কোর্টে জরিমানা

  • আপডেট সময় বুধবার, ১০ আগস্ট, ২০২২
  • ৬৭ বার পড়া হয়েছে

মোফাজ্জল ইসলাম সজীব স্টাফ রিপোর্টার ।। নবীগঞ্জ উপজেলার ৩ টি ইউনিয়নে অবস্থিত ফিলিং স্টেশনে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

বুধবার ১০ আগষ্ট এসময় ডিজেল, অকটেন পরিমাপে কম দেয়ার( প্রতি ১০ লিটারে ১২০ মিলিলিটার কম) অপরাধে ‘ওজন ও মানদন্ড আইন, ২০১৮ এর ৪৬, ৪৮ ধারা মোতাবেক রশিদ ফিলিং স্টেশনকে ১০,০০০ টাকা, স্টোরেজ ট্যাংক এর লাইসেন্স এর নবায়ন না থাকায় নাঈমা ফিলিং স্টেশন ও সুরমা ফিলিং স্টেশন দুটিকে ৫,০০০ হাজার করে সর্বমোট ২০, ০০০টাকা জরিমানা করা হয়েছে।

মোবাইল কোর্ট পরিচালনা করেন নবীগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি)  উত্তম কুমার দাশ। প্রসিকিসন দাখিল করেন বিএসটিআইয় কর্মকর্তা জনাব মাসুদ রানা। এসময় এস আই লোকেশ চন্দ্র দাসের নেতৃত্বে পুলিশের একটি টিম সার্বিক সহযোগিতা করেছে। উল্লেখ যে, রশিদ ফিলিং স্টেশন কে দ্রুত কারিগরি ত্রুটি সারানোর জন্য নির্দেশনা প্রদান করা হয়, এক্ষেত্রে বিএসটিআইয়ের কর্মকর্তা সহায়তা ও মনিটরিং করবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর