সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যানসহ চার নেতাকে আ’লীগ থেকে অব্যাহতি ইনাতগঞ্জে শালিস বৈঠকে পরিকল্পিত হামলা নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতিসহ ৫জন আহত লাখাইয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণ চুনারুঘাট যুব এসোসিয়েশনের ঈদ পূর্ণমিলনী ও সংবর্ধনা অনুষ্ঠিত প্রকাশিত সংবাদের প্রতিবাদ তাহিরপুরে প্লাবিত হয়ে প্রায় অর্ধশত গ্রাম যোগাযোগ বিচ্ছিন্ন বাহুবল৭নং ভাদেশ্বর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন বিনা প্রতিদ্বন্দিতায় সভাপতি নির্বাচিত বশির বাহুবলে পুটিজুরী ইউনিয়ন আওয়ামীলীগেরত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত মাদক ও জুয়ার বিরুদ্ধে জিরো টলারেন্সের ঘোষনা মধ্যনগর থানার ওসি জাহিদুল হক দোয়ারাবাজারে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

বই এখন বন্ধু জান্নাতির ।। হাবীব হোসেন

  • আপডেট সময় সোমবার, ২৭ জুলাই, ২০২০
  • ৭৩৫ বার পড়া হয়েছে

করোনাভাইরাসের জন্য স্কুল বন্ধ জান্নাত এর। বাইরে বেরোনো মানা। ঘরে সারাদিন কি কারও ভালো লাগে? সারাদিন পড়াশোনা করতেও তো ভালো লাগে না। বন্ধুদের কথা মনে পড়ে। আর কত দিন যে এ আবদ্ধ জীবন কাটাতে হবে, কে জানে!

তবে শেলফের বইগুলো আমার কষ্ট দূর করে দেয়। অনেক বই আছে আমার শেলফে। ইংরেজি বইয়ের মধ্যে জেফ কিনির লেখা “ডায়েরি অব আ উইম্পি কিড” আমার অনেক প্রিয়। এ সিরিজের সব বই আমার পছন্দ। এ ছাড়া জে কে রাওলিংয়ের “হ্যারি পটার”সিরিজও আমার প্রিয়। সিরিজের সব বই অবশ্য আমি পড়িনি। কিন্তু যতগুলো পড়েছি, তার মধ্যে হ্যারি পটার অ্যান্ড দ্য প্রিজনার অব আজক্যাবান আমার সবচেয়ে প্রিয়। তবে এই ছুটিতে আমি যতগুলো বই পড়েছি, তার মধ্যে সবচেয়ে ইন্ট্রারেসষ্টিং হুমায়ুন আহমেদ এর বই আজ হিমুর বিয়ে।

এই বইয়ের একটা পৃষ্ঠা পড়লে পরেরটা পড়তে ইচ্ছা করে। এভাবে প্রতি দিন ধারাবাহিকতা চলছে।

শিক্ষার্থী,
এমবিপি কলেজ ,সিলেট।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর