1. admin@amarsylhetnews.com : admin2020 :
  2. zoshim98962@gmaiil.com : আমার সিলেট ডেস্ক : আমার সিলেট ডেস্ক
  3. amarsylhetnews@gmail.com : আমার সিলেট নিউজ : আমার সিলেট নিউজ
  4. editor@amarsylhetnews.com : Amar SylhetNews : Amar SylhetNews

    শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৪:২০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের কালীবাড়ি ক্রস রোডের বাসিন্দা তন্বী রায় এর পরলোকগমন সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার প্রথম আইসিটি জেলা এম্বাসেডর হলেন মনির হোসেন নবীগঞ্জে ঐতিহ্য বাহী ইনাতগঞ্জ বাজার জামে মসজিদের ৩১ বছরের বিরোধ পরিসমাপ্তি চুনারুঘাটে সৈয়দ লিয়াকত হাসান বড় ভাইয়ের ইন্তেকাল বিশিষ্ট লেখক অধরা আলো ”সহ সাধারণ সম্পাদক নতুন কুঁড়ি সাহিত্য সম্ভার”র মনোনীত চুনারুঘাটের চা বাগানে স্বাস্থ্যবিধি মেনে কাজ করছে শ্রমিকরা চুনারুঘাটে বজ্রপাতে মৃত ব্যক্তির পরিবারকে আর্থিক সহায়তা প্রদান যুক্তরাষ্ট্রে ঈদ পূর্ণমিলনীতে হবিগঞ্জবাসীর মিলনমেলা হবিগঞ্জে মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রির অপরাধে দুই ফার্মেসী কে জরিমানা বদিউল আলম কাজল বুল্লা সিংহগ্রাম বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত

রিলিজ হলো “কালার বাঁশি

  • আপডেট সময় শুক্রবার, ১১ জুন, ২০২১
  • ২৪৫ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি: ধামাইল গান বাংলা সংস্কৃতির একটি অবিচ্ছেদ্য অংশ। যুগ যুগ ধরে প্রজন্ম থেকে প্রজন্মের সংশ্লিষ্টতা আঁকড়ে ধরেছে রেখেছে ধামাইল গান। বিশেষ করে ধামাইল গানের কথা ও সুর মনোমুগ্ধকর পরিবেশনা জয় করেছে বিশ্বব্যাপি মানুষের মন।

‘কালার বাঁশি’ শিরোনামের গানটি লিখেছে এ প্রজন্মের গীতিকবি বিপুল চন্দ্র।গানে চমৎকার কন্ঠ দিয়েছে জনপ্রিয় কন্ঠশিল্পী কেশব মজুমদার । প্রচলিত সুরের ধামাইল গানটির সঙ্গীতোয়োজন করেছেন দেবাশীষ দে পল্লব।

গীতিকার বিপুল চন্দ্র বলেন,নতুন প্রজন্মের মেধাবী গীতিকার সুরকার ও শিল্পীরা ধামাইল গানের চর্চায় মনোনিবেশ করে ধামাইল গানকে উচ্চতার শিকড়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছে। আমিও সেই ধারাবাহিকতা ধামাইল গান রচনা করে যাচ্ছি এবং ভালো সারা পেয়েছি । আগামীতে আরও নতুন নতুন গান নিয়ে আসার চেষ্টায় রয়েছি ।

কন্ঠশিল্পী কেশব বলেন,ধামাইল গানের কথা ও সুর আমাকে আকৃষ্ট করে সবসময়। অন্য গানের সাথে সাথে মাঝে ধামাইল গান গেয়ে থাকি। কালার বাঁশি গানের কথা গুলো অনেক সুন্দর লিখেছেন কবি এবং আমি আমার সর্বত্র দিয়ে চেষ্টা করেছি ভালো গাওয়ার । আশা রাখি গানটি সবার ভালো লাগবে ।

গানটি পাওয়া যাবে ইউটিউব চ্যানেল অহনা মিউজিক ষ্টেশন ও কেশব মজুমদার। ধামাইল গানটি শ্রোতাদের মনে জায়গা করে নিবে বলে সংশ্লিষ্ট সবাই আশাবাদী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর