1. admin@amarsylhetnews.com : admin2020 :
  2. zoshim98962@gmaiil.com : আমার সিলেট ডেস্ক : আমার সিলেট ডেস্ক
  3. amarsylhetnews@gmail.com : আমার সিলেট নিউজ : আমার সিলেট নিউজ
  4. editor@amarsylhetnews.com : Amar SylhetNews : Amar SylhetNews

    মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০২:০৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
বাহুবলে আসন্ন ইউপি নির্বাচনে প্রার্থীদের দৌড়ঝাপ ৩নং সাতকাপন ইউনিয়নে ১১ প্রার্থীর প্রচারণা ও মনোনয়ন দৌড় হবিগঞ্জে সাম্প্রদায়িক সম্প্রীতি অক্ষুন্ন রাখার অঙ্গীকার আলেম ওলামাদের নবীগঞ্জের সদর ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান মাকাচ্ছিন মিয়া মহসিন বিয়ানীবাজারে ইয়াবাসহ নারী মাদক কারবারি গ্রেপ্তার দোয়ারাবাজারে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার শেখ রাসেল দিবসে কর্মসূচি পালন হয়নি,কামারকান্দি প্রাথমিক বিদ্যালয়ে তাহিরপুরে শেখ রাসেল দিবস উদযাপন জন্মবার্ষিকী উপলক্ষে শেখ রাসেলের প্রতিকৃতিতে ফুল দিয়ে হবিগঞ্জ জেলা পরিষদের শ্রদ্ধা জ্ঞাপন বিশ্ব খাদ্য দিবস উপলক্ষে হবিগঞ্জে মানববন্ধন ও পথসভা হবিগঞ্জ শহরের বিশিষ্ট ব্যবসায়ী সাজিদুর রহমানের ইন্তেকাল

রিলিজ হলো “কালার বাঁশি

  • আপডেট সময় শুক্রবার, ১১ জুন, ২০২১
  • ৩৭৬ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি: ধামাইল গান বাংলা সংস্কৃতির একটি অবিচ্ছেদ্য অংশ। যুগ যুগ ধরে প্রজন্ম থেকে প্রজন্মের সংশ্লিষ্টতা আঁকড়ে ধরেছে রেখেছে ধামাইল গান। বিশেষ করে ধামাইল গানের কথা ও সুর মনোমুগ্ধকর পরিবেশনা জয় করেছে বিশ্বব্যাপি মানুষের মন।

‘কালার বাঁশি’ শিরোনামের গানটি লিখেছে এ প্রজন্মের গীতিকবি বিপুল চন্দ্র।গানে চমৎকার কন্ঠ দিয়েছে জনপ্রিয় কন্ঠশিল্পী কেশব মজুমদার । প্রচলিত সুরের ধামাইল গানটির সঙ্গীতোয়োজন করেছেন দেবাশীষ দে পল্লব।

গীতিকার বিপুল চন্দ্র বলেন,নতুন প্রজন্মের মেধাবী গীতিকার সুরকার ও শিল্পীরা ধামাইল গানের চর্চায় মনোনিবেশ করে ধামাইল গানকে উচ্চতার শিকড়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছে। আমিও সেই ধারাবাহিকতা ধামাইল গান রচনা করে যাচ্ছি এবং ভালো সারা পেয়েছি । আগামীতে আরও নতুন নতুন গান নিয়ে আসার চেষ্টায় রয়েছি ।

কন্ঠশিল্পী কেশব বলেন,ধামাইল গানের কথা ও সুর আমাকে আকৃষ্ট করে সবসময়। অন্য গানের সাথে সাথে মাঝে ধামাইল গান গেয়ে থাকি। কালার বাঁশি গানের কথা গুলো অনেক সুন্দর লিখেছেন কবি এবং আমি আমার সর্বত্র দিয়ে চেষ্টা করেছি ভালো গাওয়ার । আশা রাখি গানটি সবার ভালো লাগবে ।

গানটি পাওয়া যাবে ইউটিউব চ্যানেল অহনা মিউজিক ষ্টেশন ও কেশব মজুমদার। ধামাইল গানটি শ্রোতাদের মনে জায়গা করে নিবে বলে সংশ্লিষ্ট সবাই আশাবাদী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর