1. admin@amarsylhetnews.com : admin2020 :
  2. zoshim98962@gmaiil.com : আমার সিলেট ডেস্ক : আমার সিলেট ডেস্ক
  3. amarsylhetnews@gmail.com : আমার সিলেট নিউজ : আমার সিলেট নিউজ
  4. editor@amarsylhetnews.com : Amar SylhetNews : Amar SylhetNews

    শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৪:১০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের কালীবাড়ি ক্রস রোডের বাসিন্দা তন্বী রায় এর পরলোকগমন সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার প্রথম আইসিটি জেলা এম্বাসেডর হলেন মনির হোসেন নবীগঞ্জে ঐতিহ্য বাহী ইনাতগঞ্জ বাজার জামে মসজিদের ৩১ বছরের বিরোধ পরিসমাপ্তি চুনারুঘাটে সৈয়দ লিয়াকত হাসান বড় ভাইয়ের ইন্তেকাল বিশিষ্ট লেখক অধরা আলো ”সহ সাধারণ সম্পাদক নতুন কুঁড়ি সাহিত্য সম্ভার”র মনোনীত চুনারুঘাটের চা বাগানে স্বাস্থ্যবিধি মেনে কাজ করছে শ্রমিকরা চুনারুঘাটে বজ্রপাতে মৃত ব্যক্তির পরিবারকে আর্থিক সহায়তা প্রদান যুক্তরাষ্ট্রে ঈদ পূর্ণমিলনীতে হবিগঞ্জবাসীর মিলনমেলা হবিগঞ্জে মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রির অপরাধে দুই ফার্মেসী কে জরিমানা বদিউল আলম কাজল বুল্লা সিংহগ্রাম বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত

সাংবাদিক সেকেলের বাসায় দুর্বৃত্তদের তাণ্ডব

  • আপডেট সময় রবিবার, ১৩ জুন, ২০২১
  • ২০১ বার পড়া হয়েছে

ওসমানীনগর প্রতিনিধিঃসিলেটে ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সদ্য সাবেক সভাপতি ও দৈনিক যুগান্তরের প্রতিনিধি জুবেল আহমদ সেকেলের বাসায় দুর্বৃত্তরা অতকির্ত হামলা করে ভাঙচুর চালিয়েছে। শনিবার (১২ জুন) রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।

এসময় সাংবাদিক জুবেল আহমদ সেকেল বাসায় ছিলেন না। হামলায় কেউ আহত না হলেও তার স্ত্রী-সন্তান ও পরিবারের সদস্যরা এসময় আতঙ্কে চিৎকার ও কান্নাকাটি শুরু করেন।

খবর পেয়ে ওসমানীনগর থানার একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

জানা গেছে, শনিবার রাত সাড়ে ৮টার দিকে ওসমানীনগর উপজেলার গোয়ালাবাজার এলাকার দাসপাড়া গ্রামের সাংবাদিক সেকেলের আরিজ কটেজ নামক বাড়িতে একদল দুর্বৃত্ত আকস্মিক হামলা চালায়। এসময় তারা গেট টপকে বাসার ভেতরে ঢুকে ঘরের জানালার গ্লাস ভাঙচুর করে। ১৫-২০ মিনিট তাণ্ডব চালিয়ে দুর্বৃত্তরা চলে যায়।

এসময় সাংবাদিক জুবেল আহমদ সেকেল বাসায় ছিলেন না। হামলায় কেউ আহত না হলেও তার স্ত্রী-সন্তান ও পরিবারের সদস্যরা এসময় আতঙ্কে চিৎকার ও কান্নাকাটি করেন। খবর পেয়ে সেকেল দ্রুত বাড়িতে গিয়ে পুলিশে খবর দেন।

রাত সাড়ে ৯ টার দিকে ওসমানীনগর থানাপুলিশ ঘটানাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় সাংবাদিক সেকেল আগামীকাল (১৩ জুন) থানায় লিখিত অভিযোগ দায়ের করবেন বলে জানা গেছে।

হামলার বিষয়ে সাংবাদিক জুবেল আহমদ সেকেল বলেন, এলাকায় আমার কোনো শত্রু নেই। তবে কিছুদিন আগে স্থানীয় এমপি মোকাব্বির খানের বিরুদ্ধে উপজেলাআওয়ামী লীগ নেতৃবৃন্দ একটি সংবাদ সম্মেলন করেন। সেই সংবাদ সম্মেলনের নিউজ আমি করে দেই এবং আমার কর্মরত পত্রিকা দৈনিক যুগান্তরে সেই নিউজ প্রকাশ হয়ে। এতে আওয়ামীবিরোধী একটি মহল আমার উপর ক্ষুব্ধ রয়েছেন। এর জের ধরেই আমার বাসায় হামলা হতে পারে আশঙ্কা করছি। তবে কে বা কারা হামলা চালিয়েছে তা এখনও চিহ্নিত করা যায়নি। আগামীকাল (রোববার) থানায় অভিযোগ দায়ের করবো।

এ বিষয়ে ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক বলেন, খবর পেয়ে দ্রুত একদল পুলিশ সাংবাদিক সেকেলের বাড়িতে যায়। হামলাকারীদের চিহ্নিত করে তাদের গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর