1. admin@amarsylhetnews.com : admin2020 :
  2. zoshim98962@gmaiil.com : আমার সিলেট ডেস্ক : আমার সিলেট ডেস্ক
  3. amarsylhetnews@gmail.com : আমার সিলেট নিউজ : আমার সিলেট নিউজ
  4. editor@amarsylhetnews.com : Amar SylhetNews : Amar SylhetNews

    শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৯:১২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::

১৫ বলে ফিফটির রেকর্ড

  • আপডেট সময় রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০
  • ২১৩ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :অস্ট্রেলিয়ার জনপ্রিয় টি-টোয়েন্টি ফ্রাঞ্চাইজি লিগ বিগ ব্যাশে মাত্র ১৫ বলে ফিফটির রেকর্ড গড়েছেন ড্যানিয়েল ক্রিস্টিয়ান। সিডনি সিক্সার্সের এই তারকা ব্যাটসম্যান অ্যাডিলেড স্টাইকার্সের বোলারদের তুলোধুনো করে ছাড়েন।

বিগ ব্যাশের ইতিহাসে এটা দ্বিতীয় দ্রুততম ফিফটি। এর আগে ২০১৬ সালে ক্যারিবীয় ব্যাটিং দানব ক্রিস গেইল মাত্র ১২ বলে এই অ্যাডিলেড স্টাইকার্সের বিপক্ষেই বিগ ব্যাশে হাফসেঞ্চুরির রেকর্ড গড়ে ছিলেন।

তবে এর আগে দক্ষিণ আফ্রিকার মোমেন্টাম কাপে ২০১৬ সালে ১৪ বলে ফিফটি তুলে নেন প্রোটিয়া অলরাউন্ডার ফারহান বিহারদিন। ওই বছরই আন্তর্জাতিক ক্রিকেটে শ্রীলংকার বিপক্ষে ১৪ বলে ফিফটির রেকর্ড গড়েন নিউজিল্যান্ডের তারকা ব্যাটসম্যান কলিন মুনরো।

উইন্ডিজ ক্রিকেট লিগে ১৪ বলে ফিফটি করেছেন ক্যারিবীয় তারকা অলরাউন্ডার কায়রন পোলার্ড।

শনিবার হোবার্টের বেলিরিভ ওভালে ১৫ বলে ৫টি ছক্কা আর চারটি বাউন্ডারিতে ৫০ রান করে ফেরেন ড্যানিয়েল ক্রিস্টিয়ান। তার ফিফটি এবং অধিনায়ক ড্যানিয়েল হিউজেসের ৪১ বলের অপরাজিত ৪৬ রানে ভর করে ৫ উইকেটে ১৭৭ রান করে সিডনি সিক্সার্স।

টার্গেট তাড়া করতে নেমে উড়ন্ত সূচনা করেন অ্যাডিলেড স্টাইকার্সের দুই ওপেনার ফিল স্লেট ও জ্যাক ওয়েথারাল্ড। এরপর নিয়মিত বিরতিতে উইকেট পতনের কারণে ৭ উইকেটে ১৩৯ রানে ইনিংস গুটায় অ্যাডিলেড। দলের হয়ে ৩৮ বলে সর্বোচ্চ ৩৬ রান করেন জনাথন ওয়েলস। এছাড়া ২৮ ও ২৭ রান করেন স্লেট ও ওয়েথারাল্ড।

৩৮ রানের জয়ে ম্যাচে দ্রুততম ফিফটি হাঁকিয়ে ম্যাচসেরার পুরস্কার জেতেন সিডনি সিক্সার্সের তারকা ব্যাটসম্যান ড্যানিয়েল ক্রিস্টিয়ান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর