1. admin@amarsylhetnews.com : admin2020 :
  2. zoshim98962@gmaiil.com : আমার সিলেট ডেস্ক : আমার সিলেট ডেস্ক
  3. amarsylhetnews@gmail.com : আমার সিলেট নিউজ : আমার সিলেট নিউজ
  4. editor@amarsylhetnews.com : Amar SylhetNews : Amar SylhetNews

    মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
বাহুবলে আসন্ন ইউপি নির্বাচনে প্রার্থীদের দৌড়ঝাপ ৩নং সাতকাপন ইউনিয়নে ১১ প্রার্থীর প্রচারণা ও মনোনয়ন দৌড় হবিগঞ্জে সাম্প্রদায়িক সম্প্রীতি অক্ষুন্ন রাখার অঙ্গীকার আলেম ওলামাদের নবীগঞ্জের সদর ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান মাকাচ্ছিন মিয়া মহসিন বিয়ানীবাজারে ইয়াবাসহ নারী মাদক কারবারি গ্রেপ্তার দোয়ারাবাজারে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার শেখ রাসেল দিবসে কর্মসূচি পালন হয়নি,কামারকান্দি প্রাথমিক বিদ্যালয়ে তাহিরপুরে শেখ রাসেল দিবস উদযাপন জন্মবার্ষিকী উপলক্ষে শেখ রাসেলের প্রতিকৃতিতে ফুল দিয়ে হবিগঞ্জ জেলা পরিষদের শ্রদ্ধা জ্ঞাপন বিশ্ব খাদ্য দিবস উপলক্ষে হবিগঞ্জে মানববন্ধন ও পথসভা হবিগঞ্জ শহরের বিশিষ্ট ব্যবসায়ী সাজিদুর রহমানের ইন্তেকাল

১৫ বলে ফিফটির রেকর্ড

  • আপডেট সময় রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০
  • ৪৬৭ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :অস্ট্রেলিয়ার জনপ্রিয় টি-টোয়েন্টি ফ্রাঞ্চাইজি লিগ বিগ ব্যাশে মাত্র ১৫ বলে ফিফটির রেকর্ড গড়েছেন ড্যানিয়েল ক্রিস্টিয়ান। সিডনি সিক্সার্সের এই তারকা ব্যাটসম্যান অ্যাডিলেড স্টাইকার্সের বোলারদের তুলোধুনো করে ছাড়েন।

বিগ ব্যাশের ইতিহাসে এটা দ্বিতীয় দ্রুততম ফিফটি। এর আগে ২০১৬ সালে ক্যারিবীয় ব্যাটিং দানব ক্রিস গেইল মাত্র ১২ বলে এই অ্যাডিলেড স্টাইকার্সের বিপক্ষেই বিগ ব্যাশে হাফসেঞ্চুরির রেকর্ড গড়ে ছিলেন।

তবে এর আগে দক্ষিণ আফ্রিকার মোমেন্টাম কাপে ২০১৬ সালে ১৪ বলে ফিফটি তুলে নেন প্রোটিয়া অলরাউন্ডার ফারহান বিহারদিন। ওই বছরই আন্তর্জাতিক ক্রিকেটে শ্রীলংকার বিপক্ষে ১৪ বলে ফিফটির রেকর্ড গড়েন নিউজিল্যান্ডের তারকা ব্যাটসম্যান কলিন মুনরো।

উইন্ডিজ ক্রিকেট লিগে ১৪ বলে ফিফটি করেছেন ক্যারিবীয় তারকা অলরাউন্ডার কায়রন পোলার্ড।

শনিবার হোবার্টের বেলিরিভ ওভালে ১৫ বলে ৫টি ছক্কা আর চারটি বাউন্ডারিতে ৫০ রান করে ফেরেন ড্যানিয়েল ক্রিস্টিয়ান। তার ফিফটি এবং অধিনায়ক ড্যানিয়েল হিউজেসের ৪১ বলের অপরাজিত ৪৬ রানে ভর করে ৫ উইকেটে ১৭৭ রান করে সিডনি সিক্সার্স।

টার্গেট তাড়া করতে নেমে উড়ন্ত সূচনা করেন অ্যাডিলেড স্টাইকার্সের দুই ওপেনার ফিল স্লেট ও জ্যাক ওয়েথারাল্ড। এরপর নিয়মিত বিরতিতে উইকেট পতনের কারণে ৭ উইকেটে ১৩৯ রানে ইনিংস গুটায় অ্যাডিলেড। দলের হয়ে ৩৮ বলে সর্বোচ্চ ৩৬ রান করেন জনাথন ওয়েলস। এছাড়া ২৮ ও ২৭ রান করেন স্লেট ও ওয়েথারাল্ড।

৩৮ রানের জয়ে ম্যাচে দ্রুততম ফিফটি হাঁকিয়ে ম্যাচসেরার পুরস্কার জেতেন সিডনি সিক্সার্সের তারকা ব্যাটসম্যান ড্যানিয়েল ক্রিস্টিয়ান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর