সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যানসহ চার নেতাকে আ’লীগ থেকে অব্যাহতি ইনাতগঞ্জে শালিস বৈঠকে পরিকল্পিত হামলা নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতিসহ ৫জন আহত লাখাইয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণ চুনারুঘাট যুব এসোসিয়েশনের ঈদ পূর্ণমিলনী ও সংবর্ধনা অনুষ্ঠিত প্রকাশিত সংবাদের প্রতিবাদ তাহিরপুরে প্লাবিত হয়ে প্রায় অর্ধশত গ্রাম যোগাযোগ বিচ্ছিন্ন বাহুবল৭নং ভাদেশ্বর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন বিনা প্রতিদ্বন্দিতায় সভাপতি নির্বাচিত বশির বাহুবলে পুটিজুরী ইউনিয়ন আওয়ামীলীগেরত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত মাদক ও জুয়ার বিরুদ্ধে জিরো টলারেন্সের ঘোষনা মধ্যনগর থানার ওসি জাহিদুল হক দোয়ারাবাজারে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

মৌলভীবাজারের জুড়ী সীমান্তে বিএসএফের গুলিতে নিহত-১

  • আপডেট সময় শনিবার, ২০ মার্চ, ২০২১
  • ৩৬০ বার পড়া হয়েছে

মামুনুর রশীদ, মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারের জুড়ি সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) এর গুলিতে বাংলাদেশী এক গরু ব্যবসায়ীকে হত্যা করেছে।

শনিবার (২০ মার্চ) সকালে ফুলতলা ইউনিয়নের পূর্ব বটুলী এলাকায় কাঁটাতারের বেড়ার পাশে ভারতীয় অংশে ঐ যুবকের মরদেহ পাওয়া যায়। নিহত যুবকের নাম বাপ্পা মিয়া (৩০)। তিনি পূর্ব বটুলী এলাকার আবদুর রউফের ছেলে।

ফুলতলা ইউনিয়ন পরিষদের সদস্য মইনুদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, শনিবার সকালে উপজেলার ফুলতলা ইউনিয়নের পূর্ব বটুলী এলাকায় কাঁটা তারের বেড়ার ভারতীয় অংশে বাপ্পার মরদেহ পাওয়া যায়।

এ বিষয়ে বটুলি বিজিবি কোম্পানী কমান্ডার দেলওয়ার হোসেন জানান, তারা পতাকা বৈঠকের অপক্ষোয় রয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর