1. admin@amarsylhetnews.com : admin2020 :
  2. zoshim98962@gmaiil.com : আমার সিলেট ডেস্ক : আমার সিলেট ডেস্ক
  3. amarsylhetnews@gmail.com : আমার সিলেট নিউজ : আমার সিলেট নিউজ
  4. editor@amarsylhetnews.com : Amar SylhetNews : Amar SylhetNews

    মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০১:৩৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জে সাম্প্রদায়িক সম্প্রীতি অক্ষুন্ন রাখার অঙ্গীকার আলেম ওলামাদের নবীগঞ্জের সদর ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান মাকাচ্ছিন মিয়া মহসিন বিয়ানীবাজারে ইয়াবাসহ নারী মাদক কারবারি গ্রেপ্তার দোয়ারাবাজারে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার শেখ রাসেল দিবসে কর্মসূচি পালন হয়নি,কামারকান্দি প্রাথমিক বিদ্যালয়ে তাহিরপুরে শেখ রাসেল দিবস উদযাপন জন্মবার্ষিকী উপলক্ষে শেখ রাসেলের প্রতিকৃতিতে ফুল দিয়ে হবিগঞ্জ জেলা পরিষদের শ্রদ্ধা জ্ঞাপন বিশ্ব খাদ্য দিবস উপলক্ষে হবিগঞ্জে মানববন্ধন ও পথসভা হবিগঞ্জ শহরের বিশিষ্ট ব্যবসায়ী সাজিদুর রহমানের ইন্তেকাল বাহুবলের পুটিজুরী ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা ॥ ৯ জন মনোনয়ন প্রত্যাশী

মেসি-রোনালদোকে হারিয়ে ফিফার বর্ষসেরা লেভানদোভস্কি

  • আপডেট সময় শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০
  • ৮৯১ বার পড়া হয়েছে

ক্রীড়া নিউজ ডেস্ক : লেভানদোভস্কি লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদোকে পেছনে ফেলে ফিফার বর্ষসেরা ফুটবলার নির্বাচিত হয়েছেন রবার্ট লেভানদোভস্কি। বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) সুইজারল্যান্ডের জুরিখে ফিফার সদর দফতরে ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে ‘দ্য বেস্ট ফিফা ফুটবল অ্যাওয়ার্ড’ বিজয়ীর নাম ঘোষণা করা হয়।
সব প্রতিযোগিতা মিলিয়ে গত মৌসুমে ৪৭ ম্যাচে ৫৫ গোল করে বর্ষসেরা ফুটবলার নির্বাচিত হন বায়ার্ন মিউনিখের ৩২ বছর বয়সী স্ট্রাইকার লেভানদোভস্কি। ওই মৌসুমে তার দল বায়ার্ন মিউনিখ জিতেছে চ্যাম্পিয়ন্স লিগ ও বুন্দেসলিগা ও জার্মান কাপ।
এদিকে বায়ার্ন মিউনিখের কোচ হান্স ফ্লিক ও লিডস ইউনাইটেডের কোচ মার্সেলো বিয়েলসাকে পিছনে ফেলে ফিফা বর্ষসেরা কোচ নির্বাচিত হয়েছেন লিভারপুলের কোচ ইয়ুর্গেন ক্লপ। টানা দ্বিতীয়বারের মতো এই পুরস্কার জিতলেন তিনি। ২০১৮-১৯ মৌসুমে লিভারপুলকে চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা এনে দেওয়া ক্লপ গত মৌসুমে জিতেছেন ইংলিশ প্রিমিয়ার লিগ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর